ঢাকা, ২৫ মে, ২০২০ || ১১ জ্যৈষ্ঠ ১৪২৭
Breaking:
ধর্মীয় অনুষ্ঠান স্বাস্থ্য বিধি মোতাবেক হতে হবে:এ্যাড.শামসুল হক টুকু এমপি      বঙ্গবন্ধু গবেষণা সংসদের প্লাবন্তী জামান ইতি অসহায় মানুষের পাশে      জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে : সেতুমন্ত্রী      ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী কাল জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  বঙ্গভবনে ঈদের নামাজ আদায় করলেন রাষ্ট্রপতি        জাতীয় কবির জন্মবার্ষিকী উদযাপিত        ঈদ উপলক্ষে মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ও ঈদ উপহার        ঈদুল ফিতর উপলক্ষে জাতির উদ্দেশে প্রদত্ত প্রধানমন্ত্রীর ভাষণ     
৭০৩

`এক ভিলেন` ১০০ কোটির ক্লাবে মোহিত সুরির

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২ জুলাই ২০১৪   আপডেট: ২০ জুলাই ২০১৪

`এক ভিলেন`

`এক ভিলেন`

১০০ কোটি ক্লাবের মেম্বারদের দলে নাম লিখিয়ে ফিলবে এটি যেভাবে ছবিটির ব্যবসা এগোচ্ছিল তাতে আশা করা হয়েছিল । এটি বলতে মোহিত সুরির সদ্য পরিচালিত ছবি এক ভিলেন। অবশ্য ছবিটি মুক্তি পাওয়ার দুই সপ্তাহের মধ্যে ১০০ কোটির ব্যবসা করে ফেলেছে এক ভিলেন।জানা গেছে,  মোহিত সুরির এক ভিলেন ছবিটা প্রথম সপ্তাহের তিন দিনের মধ্যে ৫০ এবং ৭৭ কোটি টাকা আয় করে। তাই ১০০ কোটির ব্যবসা করবে সেই আশাও করা হয়েছিল।তবে ছবির পরিচালক আশা করছেন, সিনেমাটি আরো বেশি টাকার ব্যবসা করে ২০০ কোটির ক্লাবেও চলে যেতে পারে।
চলচ্চিত্র সমালোচক এক তরুণ তার টুইটারে জানিয়েছেন, এখন পর্যন্ত এই বছরের সব থেকে প্রশংসিত ব্লকবাস্টার ছবি এক ভিলেন। এই ছবিটি ১০০ কোটির ক্লাবে ঢুকে পরার সঙ্গে রীতেশ দেশমুখও হ্যাটট্রিক করলেন। এখন পর্যন্ত ২০১২ সালের হাউসফুল, ২০১৩ সালের গ্রান্ড মস্তি এবং ২০১৪ সালের এক ভিলেন নিয়ে তিনটি ১০০ কোটির ব্যবসা করা সিনেমায় অভিনয় করেছেন রীতেশ দেশমুখ।
এদিকে জানা গেছে, ছবিটির সাফল্য দেখে রীতেশ আশা করছেন যে এরপর তিনি আরো এই ধরনের চরিত্র করার অফার পাবেন পরিচালকদের কাছ থেকে।

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত