ঢাকা, ২৮ ফেব্রুয়ারি, ২০২০ || ১৬ ফাল্গুন ১৪২৬
Breaking:
গতকাল “৭ ই মার্চের মহাকাব্য” গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়      আমরা একটি রাজনৈতিক নির্দেশনা নিয়ে চলি: স্বরাষ্ট্রমন্ত্রী      ভারতের রাজধানী দিল্লিতে চলা সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৪      রোহিঙ্গাদের মাঝে হেপাটাইটিস সি ভাইরাসের প্রাদুর্ভাব আশংকাজনক বেশি     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  ওমরাহ ও ভিজিট ভিসায় আপাতত সৌদি আরব যেতে পারবেন না        মুক্তিযুদ্ধের প্রধান মিত্র দেশ হিসেবে ভারতকে মুজিববর্ষে আমন্ত্রণ:সেতুমন্ত্রী        এডিস মশা নিয়ন্ত্রণে আগাম কার্যকর পদক্ষেপ নিতে হবে:প্রধানমন্ত্রী        শপথ নিয়েছেন ঢাকার নবনির্বাচিত মেয়র তাপস ও আতিকুল     
৯২২

উড়াল গতিতে বাংলাদেশ যাত্রা শুরু করেছেন:এ্যাড. শামসুল হক টুকু

মোঃসরোয়ার জাহান

প্রকাশিত: ৭ এপ্রিল ২০১৯  

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এ্যাড. শামসুল হক টুকু এমপি

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এ্যাড. শামসুল হক টুকু এমপি

এ্যাড. শামসুল হক টুকু এমপি তিনি বলেন,আমাদের মহান নেত্রী শেখ হাসিনা সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে লড়াই সংগ্রাম করে,জরাজীর্ণ বাংলাদেশকে,সুখী সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠার মহাসড়কে,যাত্রাই শুধু শুরু করেন নাই।উড়াল গতিতে বাংলাদেশ যাত্রা শুরু করেছে।

শনিবার(৬এপ্রিল) বিকালে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এ্যাড. শামসুল হক টুকু এমপি পাবনা জেলার অন্তর্গত ফরিদপুর উপজেলায় এক প্রস্তুতিমূলক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

এ্যাড. শামসুল হক টুকু এমপি তিনি বলেন,রাজনীতির নামে জঙ্গি সন্ত্রাসী লালন-পালন,হরতালের নামে অরাজকতা এসব কিছুকেই পরাস্ত করে,মানবতার জননী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ হিসাবে আখ্যায়িত হয়েছে বিশ্ব নেতৃত্বের কাছে।

এ্যাড. শামসুল হক টুকু এমপি তিনি আরো বলেন,এখন সারা বাংলাদেশ ব্যাপী সকল ধরনের অপরাধীদের বিরুদ্ধে স্বরাষ্ট্র মন্ত্রণালয় এর নেতৃত্বে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে সাঁড়াশি অভিযান পরিচালিত হচ্ছে।
তিনি বলেন,সেই ধারাবাহিকতায় সুন্দরবনের বনদস্যু,কক্সবাজারে মাদকসেবক, ব্যবসায়ী আত্মসমর্পণে বাধ্য হয়েছেন। ১৭ টি জেলা থেকে চরমপন্থীরা ও সিদ্ধান্ত নিয়েছে সরকার প্রধান শেখ হাসিনার নির্দেশনা ও পরামর্শ তারা আত্মসমর্পণ করবেন। যদিও তারা এখনো ভীতসন্ত্রস্ত। তারা অন্ধকার জগত থেকে আলোর জগতে আসতে চায়।
তিনি বলেন,আমাদের মানবতার জননী জন নেত্রী শেখ হাসিনা তিনিও সিদ্ধান্ত নিয়েছেন ঐ মানুষ গুলকে সহযোগিতা করার।

এ্যাড. শামসুল হক টুকু এমপি তিনি বলেন,যারা রাজনীতির নামে জঙ্গি লালন করে, যারা ধর্মের নামে উগ্র মৌলবাদী নিয়ে পাকিস্তানের রাষ্ট্রের স্বার্থ উদ্ধার করতে চায়। তাদের বিরুদ্ধে যেমন আমরা সাহসী অভিযান চালিয়ে গনতন্ত্রকে সুদৃঢ় করেছি, উন্নয়নকে নিশ্চিত করেছি,ঠিক সে ভাবেই চরমপন্থীদের কেউ আমরা আত্মসমর্পণে বাধ্য করেছি।তাদের সুন্দর একটা জীবন  দিতে।যাতে তারা সাধারন মানুষের মত জীবন যাপন করতে পারে।

মুক্তআলো২৪.কম/৭এপ্রিল২০১৯

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত