ঢাকা, ৩১ মে, ২০২০ || ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭
Breaking:
কোভিড-১৯ প্যানডেমিকে হার না মানার গল্প:অধ্যাপক ডা.মামুন আল মাহতাব (স্বপ্নীল)       গণপরিবহন পরিচালনায় স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে : ওবায়দুল কাদের      করোনায় ক্ষতিগ্রস্তদের ব্যাংক ঋণের ২ হাজার কোটি টাকা সুদ মওকুফের ঘোষণা প্রধানমন্ত্রীর     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  করোনায় একদিনে রেকর্ড ৪০ জনের মৃত্যু,শনাক্ত হয়েছে ২৫৪৫ জন        এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ করলেন প্রধানমন্ত্রী        এবার২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস        গণপরিবহনে স্বাস্থ্যবিধি না মানলে ব্যবস্থা: সেতুমন্ত্রী     
৩৩৭

আজ ওবায়দুল কাদের হাসপাতাআল থেকে ছাড়া পেয়েছেন

অনলাইন ডেক্স

প্রকাশিত: ৫ এপ্রিল ২০১৯  

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দীর্ঘ এক মাস সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নেয়ার পর আজ হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের তথ্য অফিসার আবু নাসের এর আগে ওবায়দুল কাদেরকে আজ বিকাল ৩টায় হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হচ্ছে বলে জানান।সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের সঙ্গে থাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক অধ্যাপক ডা. আবু নাসার রিজভীর বরাত দিয়ে আবু নাসের এই ছাড়পত্র প্রদানের কথা জানান।

ওবায়দুল কাদের বর্তমানে সুস্থ আছেন এবং চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী ফলোআপ চিকিৎসার জন্য আরও কিছুদিন তিনি সেখানে অবস্থান করবেন বলেও জানানো হয়।
এ দিকে গণমাধ্যমে পাঠানো একটি ভিডিও চিত্রে হাসপাতাল থেকে গাড়িতে উঠার সময়ে ওবায়দুল কাদেরকে বেশ প্রাণবন্ত ও হাস্যোজ্জ¦ল দেখা গেছে। এসময় তিনি উপস্থিত সবাইকে হাত নেড়ে শুভেচ্ছা জানান।

৬৭ বছর বয়সী ওবায়দুল কাদের গত ৩ মার্চ সকালে শ্বাসকষ্ট নিয়ে বঙ্গবন্ধু মেডিকেলে ভর্তি হলে তার হৃদপিন্ডের রক্তনালীতে তিনটি ব্লক ধরা পড়ে। পরে ৪ মার্চ উন্নত চিকিৎসার জন্য তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরে নেয়া হয় এবং সে রাতেই একটি মেডিকেল বোর্ড গঠন করে কাদেরের চিকিৎসা শুরু করেন মাউন্ট এলিজাবেথ হাসপাতালের চিকিৎসকরা।
গত ২০ মার্চ ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি হয়। ছয় দিন পর তাকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়।সূত্রঃবাসস

 

আরও পড়ুন
রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত