ঢাকা, ০৭ ডিসেম্বর, ২০২১ || ২৩ অগ্রাহায়ণ ১৪২৮
Breaking:
অস্ত্র প্রতিযোগিতার পরিবর্তে একটি শান্তিপূর্ণ বিশ্ব গড়তে সম্পদ ব্যবহার করুন : প্রধানমন্ত্রী     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  ঢাকা-দিল্লি সম্পর্ক আরও এগিয়ে নিতে জোর দুই পররাষ্ট্র সচিবের        বাংলাদেশের সঙ্গে কোনো সমস্যা চায় না ভারত :পররাষ্ট্রমন্ত্রী        রাষ্ট্রপতির সঙ্গে ব্রাজিলে নবনিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূতের সাক্ষাৎ        কোভিড-১৯-এর চ্যালেঞ্জ ও প্রভাব মোকাবেলায় ঐক্যবদ্ধ প্রচেষ্টার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর     
১৩৭

আওয়ামী লীগ অস্প্রদায়িক চেতনায় বিশ্বাসী:বাণিজ্য মন্ত্রী

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২১  

বাণিজ্য মন্ত্রী টিপু মুন্শি এমপি

বাণিজ্য মন্ত্রী টিপু মুন্শি এমপি


কাউনিয়া (রংপুর) প্রতিনিধিঃ
আওয়ামী লীগ অস্প্রদায়িক চেতনায় বিশ্বাসী, সব ধর্মের মানুষ তাদের নিজ নিজ ধর্ম যাতে নির্বিঘ্নে পালন করতে পারে সে বিষয়ে আওয়ামী লীগ সরকার আন্তরিক। আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতি করি, প্রধান মন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন ও দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। কাউনিয়ায় পর্যায় ক্রমে সব গুলো মন্দির এবং শ্বশানের উন্নয়ন মূলক কাজ করা হবে। হিন্দু মারীরা যেন তার বাবার সম্পত্তির অংশ পায় সেটা আমিও চাই, এব্যাপারে আইন মন্ত্রীর সাথে কথা বলবো।

তিনি বলেন,এলাকার উন্নয়নে বর্তমান সরকার কাজ করে চলেছে, সেই উন্নয়ন ধরে রাখতে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ থাকতে হবে। বিগত একটি অনুষ্টানে খাদ্য সংক্রান্ত যে সমস্যা হয়েছে তা আনাকাংখিত, আগামীতে যেন এমন না হয় সে ব্যপারে শতর্ক থাকবো। এ উপজেলায় ইউনিয়ন পরিষদের নির্বাচন চলছে আমি কারো পক্ষে ভোট চাইব না, মন্ত্রী হিসেবে ভোট চাওয়া আমার উচিতও হবে না। আপনারা বঙ্গবন্ধুর প্রতীক নৌকার দিকে খেয়াল রাখবেন।

বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি এমপি গত রবিবার দুপুরে কাউনিয়া উপজেলার গোপালগঞ্জ কেন্দ্রীয় দূর্গা মন্দিরে দূর্গা পূজা ও কালি পূজা পরবর্তী পূর্ণমিলনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে দান কালে এসব কথা বলেন। গোপালগঞ্জ কেন্দ্রীয় দূর্গা মন্দিরের সভাপতি পরেশ চন্দ্রের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোরুল ইসলাম মায়া, উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা তারিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক, মহিলা ভাইস চেয়ারম্যান আঙ্গুরা বেগম, জেলা মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও কোম্পানি কমান্ডার সরদার আব্দুল হাকিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান,বালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ আনছার আলী, বক্তব্য রাখেন বিপ্লব কুমার গোস্বামী, জগদীশ সিংহ, প্রকাশ চন্দ্র রায় প্রমূখ। মন্ত্রী বলেন আমি আজ বেশি বক্তব্য দিতে আসি নাই, আমি এসেছি আরকে রোড  লেনে কিভাবে উন্নিত করা যায়, তিস্তা নদী মহাপরিকল্পনা কিভাবে বাস্তবায়ন হবে এবং কাউনিয়ায় নতুন কিছু রাস্তা পাকা করা যায় কিনা সে সব রাস্তা পরিদর্শন করতে। এর আগে মন্ত্রী হারাগাছ ইউনিয়নে মরা তিস্তা নদীর উপর নির্মিত একতা সেতু, শহীবাগ ইউনিয়নের সাব্দী দারুসচ্ছুন্নাত দাখিল মাদ্রাসার একাডেমিক ভবন ও টেপামধুপুর ইউনিয়নে নির্মাণাধীন সুপার মার্কেট পরিদর্শন করেন। 



মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
জেলা খবর বিভাগের সর্বাধিক পঠিত