ঢাকা, ১৮ নভেম্বর, ২০১৯ || ৪ অগ্রাহায়ণ ১৪২৬
Breaking:
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
২০২৪

ঈদে

“অনলাইনে কেনাকাটার নতুন দিগন্ত নক্ষত্র ই-কমার্স”

জাকিয়া জেসমিন যূথী

প্রকাশিত: ১৭ জুলাই ২০১৪   আপডেট: ২৮ আগস্ট ২০১৪

আসছে পবিত্র রমজানের ঈদকে সামনে রেখে  শপিং মলগুলো নিজেদের সাজিয়ে তুলছে নতুন রঙের ছোঁয়ায়। ক্রেতার চাহিদার সাথে তাল মিলাতে গিয়ে যেন এক হিমশিম অবস্থা। ওদিকে ক্রেতারাও মার্কেট থেকে মার্কেট ঘুরে ক্লান্ত, কিন্তু পছন্দের পোশাকটি কিছুতেই নিজের হাতের মুঠোয় পাচ্ছেন না। তাই ক্রেতাসাধারণের সবরকম চাহিদা মাথায় রেখেই শুরু হয়েছে অনলাইন শপিং।

এখন ঘরে বসে অনলাইনে ক্লিক করলেই পেয়ে যাচ্ছেন পছন্দের যতো পণ্য। নক্ষত্র ই-কমার্স সাইট www.nokkhotro.com এ ঢুঁ মারলেই দেখতে পাবেন বিভিন্ন ধরনের শাড়ী ও থ্রীপিস। জামদানী,কাতান, বেনারসী, সিল্ক, তসর- সালোয়ার কামিজ, জুতা- কি নেই এখানে। দেশী-বিদেশী শাড়ীর পসরা সাজিয়ে বসে আছে নক্ষত্র। পাশাপাশি ছেলেদের জন্যে আছে পাঞ্জাবী, টি-শার্ট, পোলো শার্ট, হাফ শার্ট, ফতুয়া। বাচ্চাদের জন্যেও আছে বাহারী রঙের জামা। এমনকি কম্পিউটার এক্সেসরিজ ও উপহারসামগ্রীও পাবেন এখানে।  

 

 

যারা দেশের বাইরে আছেন তারা যদি এই ঈদে প্রিয়জনকে কোন উপহার দিতে চান তাহলে আর দেরী না করে ক্লিক করতে পারেন এখানে-https://www.facebook.com/nokkhotroshopping একটু ব্রাউজ করলেই পেয়ে যাবেন আপনার সাধ ও সাধ্যের সমন্বয়। নক্ষত্র আপনার চাহিদা মতো পণ্য দিতে সদা প্রস্তুত। আরো প্রশ্ন থাকলে পৃথিবীর যে প্রান্তেই থাকুন না কেন যেকোন সময়ে ফোন করতে পারেন এখানে ০১৬১৩৪৪১১০১-৪।

অনলাইন-শপিং ব্যস্ত জনপদের একটি প্রিয় মাধ্যম। তার সাথে অনেকখানি জায়গা করে থাকে বিশ্বস্ততা। একজন ক্রেতা যদি তার চাহিদা মতো পণ্য কষ্টার্জিত অর্থের বিনিময়েও ঠিক মতো না পায় তাহলেই প্রশ্ন ওঠে সাইটটির মান নিয়ে। সে দিক থেকে বিবেচনায় গেলে নক্ষত্র ক্রেতার চাহিদার প্রতি পুরোপুরি শ্রদ্ধাশীল। পণ্যের গুনগত মান যাচাই করে নিশ্চিত হবার পরই তা ক্রেতার হাতে পৌঁছে দেবার ব্যবস্থা করা হয়।

 

এছাড়া রয়েছে বই পিপাসু পাঠকদের চাহিদা মেটাতে অমূল্য এক গ্রন্থাগার নক্ষত্র বই সম্ভার। http://www.nokkhotro.com/books লিঙ্কে ক্লিক করলেই পৌঁছে যাবেন বইয়ের ভুবনে।

সারা বিশ্বের প্রায় সবগুলো দেশের উপর ডেলিভারী লিস্ট করা আছে যা পণ্যের  ওজনের ওপর নির্ভর্শীল । এটা বাংলাদেশ পোষ্ট অফিস EMS প্রদত্ত লিস্ট। যার ফলে ডেলিভারী খরচ নিয়ে ক্রেতার মনে কোন সংশয় থাকবে না।

সর্বোপরি ভিজিটরদের রুচি-চাহিদার কথা বিবেচনায় রেখেই www.nokkhotro.com এগিয়ে চলেছে তার সুদীর্ঘ পরিকল্পনা নিয়ে। আমরা তাদের এই অগ্রযাত্রাকে সাধুবাদ জানাই।

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত