ঢাকা, ২৭ এপ্রিল, ২০২৪ || ১৪ বৈশাখ ১৪৩১
Breaking:
ঢাকা ও ব্যাংকক পাঁচটি দ্বিপাক্ষিক নথি স্বাক্ষর করেছে     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  শহীদ শেখ জামালের জন্মদিন আগামীকাল        ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের     
৭৩০

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ২০ মার্চ ২০২৪  


জেলার মুকসুদপুর উপজেলায় আজ সড়ক দুর্ঘটনায় একই পরিবারের চারজন নারী সদস্য ও মাইক্রোবাসের চালক-সহ পাঁচজন নিহত হয়েছেন।আজ বুধবার সকাল সাড়ে ১০ টায় ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের ডোমরাকান্দি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মাদারীপুর জেলার কালকিনি উপজেলার গোপালপুর গ্রামের কাজী আবদুল হামিদের তিন মেয়ে কাজী সালমা আক্তার (৫৮), আছমা বেগম (৫৬), কাজী নাছিমা বেগম (৬২) ও তার ছেলে হুমায়ুন কাজীর স্ত্রী কোমল বেগম (৭৫) এবং মাইক্রোবাসের চালক আলমগীর (৫০) ।
মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম ও ভাঙ্গা হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) নোমান জানান, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার রাঘদী ইউনিয়নের ডোমড়াকান্দি নামক স্থানে ঢাকা-বরিশাল মহাসড়কে ঢাকাগামী গ্লোবাল পরিবহনের একটি যাত্রীবাহী বাস মাদারীপুরগামী একটি যাত্রীবাহী মাইক্রোবাসকে চাপা দিলে মাইক্রোবাসের সম্মুখভাগ দুমড়েমুচড়ে যায়। এতে মাইক্রোবাসের চালক ও চারজন নারী যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। এসময় কাজী আবদুল হামিদ ছেলে হুমায়ুন কাজী, মেয়ে নাজমা বেগম ও খায়রুল আলম কাজী গুরুতর আহত হন। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে ।
আহত তিনজনকে মাদারীপুরের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম আরও জানান, নিহতদের মরদেহ গোপালগঞ্জ ২৫০-শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক মো. জোবায়ের হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে জানান, নিহতদের জন্য পরিবার প্রতি ২৫ হাজার টাকা অনুদান এবং আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হবে।

 
আরও পড়ুন
জেলা খবর বিভাগের সর্বাধিক পঠিত