ঢাকা, ০৩ মে, ২০২৪ || ২০ বৈশাখ ১৪৩১
Breaking:
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন      এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ ১২ মে      সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  ‘শান্তির সংস্কৃতি’ সংক্রান্ত বাংলাদেশের প্রস্তাব জাতিসংঘে সর্বসম্মতিক্রমে গৃহীত        সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের        সাধারণ রোগী হিসেবে এনআইও-তে চোখের চিকিৎসা নিয়েছেন প্রধানমন্ত্রী     
১৭৫৭

সাংবাদিক কন্যা মেহেরুবা উপজেলা পর্যায়ে নৃত্যতে ১ম স্থান লাভ

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০১৯  

মাসুদ পারভেজ ক্যাপ্টেনের কন্যা মেহেরুবা পারভেজ কথা

মাসুদ পারভেজ ক্যাপ্টেনের কন্যা মেহেরুবা পারভেজ কথা

স্টাফ রিপোর্টার ঃ সাতক্ষীরা থেকে বহুল প্রচলিত দৈনিক দৃষ্টিপাত পত্রিকার প্রতিনিধি ও বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগের কালিগঞ্জ উপজেলা শাখার সভাপতি মাসুদ পারভেজ ক্যাপ্টেনের কন্যা মেহেরুবা পারভেজ কথা পানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে কালিগঞ্জ উপজেলা পর্যায়ে নৃত্য প্রতিযোগিতায় প্রথম স্থান লাভ করেছে।

মঙ্গলবার দুপুরে কালিগঞ্জ সদর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এর আগে মৌতলা ইউনিয়ন পর্যায়ে সে ৩টি প্রতিযোগিতায় প্রথম স্থান ভাল করে।
তার সাফল্যের জন্য স্কুলের প্রধান শিক্ষকসহ সকল শিক্ষকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে কথার পরিবার। সে বড় হয়ে ডাক্তার হতে চায়। সে সকলের আর্শীষবাদ প্রার্থী।

 

মুক্তআলো২৪.কম/২৩জানুয়ারি২০১৯/সাতক্ষীরা

আরও পড়ুন
শিল্প-সাহিত্য বিভাগের সর্বাধিক পঠিত