ঢাকা, ০৭ মে, ২০২৪ || ২৪ বৈশাখ ১৪৩১
Breaking:
বিশ্বকবি’র ১৬৩তম জন্মবার্ষিকী আগামীকাল      রোহিঙ্গাদের জন্য আরও তহবিল সংগ্রহে আইওএম’র প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর      বেড়া উপজেলা পরিষদ নির্বাচন প্রার্থীদের দৌড়ঝাঁপ     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  সব অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের উদ্যোগ নেয়া হবে : তথ্য প্রতিমন্ত্রী        রাষ্ট্রপতির কাছে ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন ‘স্মার্ট এনাইডি’ হস্তান্তর ইসি’র        উপজেলা নির্বাচনে যেকোন অভিযোগ পেলে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে : সিইসি        উন্নয়ন প্রকল্প গ্রহণ করার আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনা করুন : প্রধানমন্ত্রী        মহামারী মোকাবেলায় প্রস্তুতি ও সাড়াদানে উচ্চ-পর্যায়ের রাজনৈতিক নেতৃত্ব অপরিহার্য : প্রধানমন্ত্রী     
১১৪৩

সততা ও নিষ্ঠার শিক্ষা গ্রহন করতে হবে:সাঈদ মেহেদী

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০১৯  

মাসুদ পারভেজ নিজস্ব প্রতিনিধি :কালিগঞ্জ উপজেলার ভদ্রখালী মাধ্যমিক বিদ্যালয়ের এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র ছাত্রীদের নবীন বরণ অনুষ্ঠান-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০টায় বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের সহ সভাপতি মোঃ সেলিম খানের সঞ্চলনায় এবং বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এস,এম,কামরুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাঈদ মেহেদী।

তিনি তার বক্তব্যে বলেন’ মুখস্থ বিদ্যার শিক্ষায় শিক্ষিত না হয়ে সততা ও নিষ্ঠার শিক্ষা গ্রহন করতে হবে। ছাত্র ছাত্রীদের লেখা পড়া শেখানোর পাশাপাশি তাদের মুল্যবোধের শিক্ষা দিতে হবে। তবেই একটি সুশৃঙ্খল জাতি গঠন করা সম্ভব হবে’।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আজগার আলী, ভদ্রখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অহেদুজ্জামান বাবলু, শ্রীকলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আ ফ ম লুৎফর রহমান, ভদ্রখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আহম্মাদ আলী সরদার প্রমূখ। অনুষ্ঠানে উপস্থি ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা মাষ্টার নরিম আলী, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও বি,আর,ডি’পি’র চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুল হক সাজু, উপজেলা তথ্য প্রযুক্তিলীগের সভাপতি মাসুদ পারভেজ ক্যাপ্টেন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, অভিভাবক বৃন্দ, ছাত্র ছাত্রী, সুধী ও সাংবাদিক বৃন্দ।

 

মুক্তআলো২৪.কম/৩০জানুয়ারি২০১৯

 

আরও পড়ুন
জেলা খবর বিভাগের সর্বাধিক পঠিত