ঢাকা, ০২ মে, ২০২৪ || ১৯ বৈশাখ ১৪৩১
Breaking:
অপতথ্য রোধে সরকার, পেশাদার গণমাধ্যম এবং সুশীল সমাজ কাজ করতে পারে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী      মহান মে দিবস পালিত      আগামীকাল শুরু হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন      নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আওয়ামী লীগকে আমন্ত্রণ জানিয়েছে বিজেপি     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: ওবায়দুল কাদের        সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর ভাষণের পূর্ণ বিবরণ        উপজেলা নির্বাচনে জনগণই তাদের পছন্দ মতো জনপ্রতিনিধি নির্বাচিত করুক : প্রধানমন্ত্রী     
৩৭৪

শেষকৃত্য সম্পন্ন, জেনারেল রাওয়াতের দেহভস্ম যাবে যেখানে

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২১  


ভারতের রাজধানী দিল্লিতে পূর্ণ সামরিক মর্যাদায় দেশটির চিফ অব ডিফেন্স স্টাফ জেনারেল বিপিন রাওয়াতের শেষকৃত্য সম্পন্ন হয়েছে। এসময় রাজনৈতিক নেতৃবৃন্দ ও সামরিক কর্মকর্তারা নীরব শ্রদ্ধা জানান। এসময় ১৭ বার তোপধ্বনি করা হয়। শুক্রবার (১০ ডিসেম্বর) এসব জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি। গত বুধবার হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত হন জেনারেল রাওয়াত।

প্রতিবেদনে বলা হয়, জেনারেল রাওয়াত এবং তার স্ত্রী মধুলিকা রাওয়াতকে ব্রার স্কয়ার শ্মশানে সম্পূর্ণ সামরিক সম্মানের সাথে দাহ করা হয়েছে। জেনারেলের দেহভস্ম হরিদ্বারে নিয়ে যাওয়া হবে বলে জানিয়েছেন তার মেয়ে।

এদিকে বিপিন রাওয়াতকে নিয়ে যে হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়েছে তার পাইলট ছিলেন উইং কমান্ডার পৃথ্বী সিংহ চৌহান। বুধবারের সেই দুর্ঘটনার আগে মঙ্গলবার রাতে বাড়িতে শেষ ফোনটি মা সুশীলাকেই করেছিলেন পৃথ্বী। এ সময় মায়ের সাথে পারিবারিক অনেক কথাই হয় তার। ফোনালাপে মাকে পৃথ্বী বলেন, আগ্রার মিলিটারি হাসপাতালে মায়ের জন্য এপয়েন্টমেন্টের ব্যবস্থা করেছেন। চিকিৎসকের সঙ্গে এ বিষয়ে কথাও বলে রেখেছেন।






মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত