ঢাকা, ০১ মে, ২০২৪ || ১৮ বৈশাখ ১৪৩১
Breaking:
মহান মে দিবসে সকল মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ও অভিনন্দন     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  সব প্রতিকূলতা মোকাবিলা করে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী        মুক্তিযুদ্ধের বাংলাদেশের বুনিয়াদ ঠিক রেখে সর্বোচ্চ আনুগত্য নিয়ে কাজ করতে হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী        রোহিঙ্গাদের প্রত্যাবাসনে জাতিসংঘসহ আন্তর্জাতিক সংস্থার জোরালো ভূমিকার ওপর মুখ্য সচিবের গুরুত্বারোপ        জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির     
৭৬৯

লভ্যাংশ ঘোষণা স্কয়ার ফার্মার

অনলাইন

প্রকাশিত: ২০ জুলাই ২০১৪   আপডেট: ২৪ জুলাই ২০১৪

শেয়ারধারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ওষুধ খাতের কোম্পানি স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড । প্রতিষ্ঠানটি ৩০ শতাংশ নগদ ও ১৫ শতাংশ বোনাস লভ্যাংশ দেবে। আজ রোববার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা যায়।
আজ ডিএসইর ওয়েবসাইটে প্রকাশিত সংবাদে বলা হয়, স্কয়ার ফার্মার পরিচালনা পর্ষদ গত ৩১ মার্চ শেষ হওয়া অর্থবছরের জন্য এই লভ্যাংশ ঘোষণা করেছে। এ-সংক্রান্ত বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। রেকর্ড ডেট ২৬ আগস্ট।
এদিকে গত ৩১ মার্চ পর্যন্ত স্কয়ার ফার্মার প্রকৃত সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে দুই হাজার ২২৭ কোটি টাকায়। একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে আট টাকা ৩৬ পয়সা, যা আগের অর্থবছরে ছিল যথাক্রমে এক হাজার ৮৮৪ কোটি টাকা ও নয় টাকা এক পয়সা।

 

আরও পড়ুন
অর্থ ও বাণিজ্য বিভাগের সর্বাধিক পঠিত