ঢাকা, ০৩ মে, ২০২৪ || ২০ বৈশাখ ১৪৩১
Breaking:
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন      এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ ১২ মে      সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  ‘শান্তির সংস্কৃতি’ সংক্রান্ত বাংলাদেশের প্রস্তাব জাতিসংঘে সর্বসম্মতিক্রমে গৃহীত        সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের        সাধারণ রোগী হিসেবে এনআইও-তে চোখের চিকিৎসা নিয়েছেন প্রধানমন্ত্রী     
১৯৬৩

বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ সিদ্দিক এবার ছেলের মা হলেন

অনলাইন ডেক্স

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০১৯  

বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ সিদ্দিক  ছেল রাফায়েল মুজিব সেন্টজন পার্সি।

বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ সিদ্দিক ছেল রাফায়েল মুজিব সেন্টজন পার্সি।

অবশেষে ব্রিটিশ লেবার এমপি টিউলিপ সিদ্দিক ছেলে সন্তান জন্ম দিয়েছেন ব্রেক্সিট ইস্যুতে গুরুত্বপূর্ণ ভোট দেয়ার জন্য সন্তান প্রসবের অস্ত্রোপচারের তারিখ দুদিন পিছানোর পর।

লন্ডনের স্থানীয় সময় বৃহস্পতিবার সকাল ১০টিার দিকে দ্বিতীয় সন্তান জন্ম দেন তিনি। হ্যাম্পস্টেডের রয়্যাল ফ্রি হসপিটালে অস্ত্রোপচারের মাধ্যমে দ্বিতীয়বার মা হলেন টিউলিপ।

এখানে উল্লেখ্য, টিউলিপ সিদ্দিক হ্যাম্পস্টিড অ্যান্ড কিলবার্নের লেবার পার্টি থেকে নির্বাচত এমপি। তিনি বাংলাদেশের জাতির পিতা শেখ মুজিবুর রহমানের নাতনি। তিনি শেখ রেহানার মেয়ে ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাগ্নি।

নিজের সিদ্ধান্ত নিয়ে টিউলিপ বলেন, আমার ছেলে যদি চিকিৎসকদের ঠিক করা দিনের চেয়ে একদিন পর পৃথিবীতে আসে, তা হলে সে এমন একটি দুনিয়ায় আসবে যেখানে, বর্তমানের চেয়ে ইউরোপ ও যুক্তরাজ্যের মধ্যে মজবুত সম্পর্ক থাকার সম্ভাবনা রয়েছে। তিনি আরও বলেন, আমি আমার সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করেই এ সিদ্ধান্ত নিয়েছি- এ দুনিয়ায় তার ভবিষ্যৎ।তার নাম রাখা হয়েছেরাফায়েল মুজিব সেন্টজন পার্সি।

মুক্তআলো২৪.কম/২০জানুয়ারি২০১৯

আরও পড়ুন
ফিচার বিভাগের সর্বাধিক পঠিত