ঢাকা, ০৫ মে, ২০২৪ || ২২ বৈশাখ ১৪৩১
Breaking:
অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে বাংলাদেশ-ইতালি একসঙ্গে কাজ করবে : তথ্য প্রতিমন্ত্রী      প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  মন্ত্রী-এমপি’র স্বজনদের স্থানীয় সরকার নির্বাচনে বিরত রাখা নীতিগত সিদ্ধান্ত : ওবায়দুল কাদের        আন্তর্জাতিক চাহিদার প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির        সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী     
১৩৮

চুমকিকে সভাপতি এবং শিলাকে সাধারণ সম্পাদক মহিলা আওয়ামী লীগের

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২২  

চুমকিকে সভাপতি এবং শিলাকে সাধারণ সম্পাদক করে মহিলা আওয়ামী লীগের নতুন কমিটি

চুমকিকে সভাপতি এবং শিলাকে সাধারণ সম্পাদক করে মহিলা আওয়ামী লীগের নতুন কমিটি


মেহের আফরোজ চুমকীকে সভাপতি এবং শবনম জাহান শিলাকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যাণে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সম্মেলন শেষে তিন বছরের জন্য এই কমিটি ঘোষণা করেন।

 এছাড়াও তিনি  ঢাকা মহানগর দক্ষিণ মহিলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে সাবেরা বেগম ও সাধারণ সম্পাদক হিসেবে পারুল আক্তার এবং ঢাকা মহানগর উত্তর মহিলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে  শাহিদা তারেক দীপ্তি  ও সাধারণ সম্পাদক হিসেবে হাসিনা বারীর নাম ঘোষণা করেন।

এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য হিসেবে সিমিন হোসেন রিমি এবং মহিলা বিষয়ক সম্পাদক হিসেবে  জাহানারা বেগমের নাম ঘোষনা করেন।







মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত