ঢাকা, ০৯ মে, ২০২৪ || ২৫ বৈশাখ ১৪৩১
Breaking:
পাবনার তিন উপজেলার দুটিতে নতুন মুখ, একটিতে পুরাতন      আওয়ামী লীগের যৌথ সভা শুক্রবার      নির্বাচনে ভোটার উপস্থিতি ছিল সন্তোষজনক : ওবায়দুল কাদের      তথ্য অধিকার আইনের আওতায় গণমাধ্যমের তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  ঢাকা পৌঁছেছেন ভারতের পররাষ্ট্র সচিব        মধ্যপ্রাচ্যের সংঘাতময় পরিস্থিতি দেশের অর্থনীতিতে প্রভাব ফেলতে পারে : প্রধানমন্ত্রী        উপজেলা নির্বাচনে ভোটের হার ৩০ থেকে ৪০ শতাংশ হতে পারে : সিইসি        রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাজ্যের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী        মুসলিম দেশগুলোর ঐক্য ফিলিস্তিনিদের দুর্দশা কমাতে পারে : প্রধানমন্ত্রী     
৮৮১

কোন সন্ত্রাসীকে আর রাজপথে নামতে দেওয়া হবেনা:এ্যাড.শামসুল হক টুকু

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২৩  

কোন সন্ত্রাসীকে আর রাজপথে নামতে দেওয়া হবে না: এ্যাড. শামসুল হক টুকু এমপি

কোন সন্ত্রাসীকে আর রাজপথে নামতে দেওয়া হবে না: এ্যাড. শামসুল হক টুকু এমপি


এ্যাড. শামসুল হক টুকু এমপি তিনি বলেন,আমি জনগণের কাছে যখন তাদের নাগরিক দায়িত্ব পালনের জন্য ভোট কেন্দ্রে সাধারণ ভোটারের উপস্থিতি বাড়ানোর চেষ্টা করে যাচ্ছি। ঠিক সেই সময়ে তারা ষড়যন্ত্র করে আমার কর্মীদের উপর আঘাত হেনেছে। এ আঘাতকর্মীর উপরে নয়। এ আঘাত আমার উপরে আঘাত। এ আঘাত আওয়ামী লীগের উপর আঘাত।

তিনি আরো বলেন, এর প্রায়শ্চিত্ত যারা এ আঘাত ঘটিয়েছে তাদের এর হিসাব করায় গন্ডায় বুঝিয়ে দেওয়া হবে। তিনি বলেন ভাইয়েরা আমার, শান্তভাবে এই পরিস্থিতির মোকাবেলা করতে হবে। তবে কোন সন্ত্রাসীকে আর রাজপথে নামতে দেওয়া হবে না। কোন সন্ত্রাসী আক্রমণ আমরা বরদাস করব না। তিনি কর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা তৈরি থাকুন ঐক্যবদ্ধ থাকুন এবং ভোটারদের ভোটকেন্দ্র নেওয়ার জন্য নিজদের দায়িত্ব পালন করুন।

আজ শুক্রবার (২৯ ডিসেম্বর) স্বতন্ত্র প্রার্থী আবু সাঈদের সন্ত্রাসীরা সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের পার্টি অফিসে হামলা চালায় ব্যাপক ভাংচুর করে। এতে পার্টি অফিসের এনামুল সহ কয়েকজনকে ব্যাপক মারধর করে। এর প্রতিবাদে বেড়া সিএনবি বাসস্ট্যান্ডে আওয়ামী লীগের পার্টি অফিসে এই হামলার প্রতিবাদে বক্তৃতায় ৬৮ পাবনা ১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এ্যাড. শামসুল হক টুকু এমপি এ কথা বলেন।

 

 





মুক্তআলো২৪.কম

 
 
 
 
আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত