ঢাকা, ২৯ এপ্রিল, ২০২৪ || ১৬ বৈশাখ ১৪৩১
Breaking:
ভোট কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক পুলিশ-আনসার, প্রতি ইউনিয়নে ম্যাজিস্ট্রেট      আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা        দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী     
৮১৪

কাউনিয়ায় মীরবাগে করোনায় অবসরপ্রাপ্ত প্রকৌশলীর মৃত্যু

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১৬ জুলাই ২০২১  

কাউনিয়ায় মীরবাগে করোনায় অবসরপ্রাপ্ত প্রকৌশলীর মৃত্যু

কাউনিয়ায় মীরবাগে করোনায় অবসরপ্রাপ্ত প্রকৌশলীর মৃত্যু


কাউনিয়া (রংপুর) প্রতিনিধিঃ কাউনিয়ায় করোনায় আক্রান্ত হয়ে রেলওয়ে বিভাগের অবসরপ্রাপ্ত প্রকৌশলী নুরুল হুদা দুলু (৬৫) বৃহস্পতিবার দুপুরে রংপুর কোভিড ডেডিকেটেড হাসপাতালে মৃত্যু বরণ করেছেন।

পারিবারিক সূত্রে জানাগেছে উপজেলার কুর্শা ইউনিয়নের মীরবাগ চন্ডিপুর বালাপাড়া গ্রামের বাসিন্দা মোস্তাক আহমেদ মাষ্টারের জৈষ্ঠ্য পুত্র সৈয়দপুর রেলওয়ে কারখানার অবসরপ্রাপ্ত প্রকৌশলী নুরুল হুদা দুলু (৬৫) কে প্রায় ৪ সপ্তাহ আগে জ্বর সর্দি ও শ্বাস কষ্ট দেখা দেওয়ায় প্রথমে ডক্টস হাসপাতালে এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার করোনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। তাকে দ্রুত রংপুর কোভিট ডেডিকেটেড হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার পৌনে ১২ টায় তার মৃত্যু ঘটে। তার বোন সহকারী শিক্ষিকা উম্মেজামিলা করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

 

মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
জেলা খবর বিভাগের সর্বাধিক পঠিত