ঢাকা, ২৯ এপ্রিল, ২০২৪ || ১৬ বৈশাখ ১৪৩১
Breaking:
প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন      বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা        দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী     
৪১২

কাউনিয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় রুপিয়া বেগম মহিলা সদস্য নির্বাচিত

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ৯ নভেম্বর ২০২১  

কাউনিয়ায় দু বার পরাজয়ের পর এবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় রুপিয়া বেগম মহিলা সদস্য নির্বাচিত

কাউনিয়ায় দু বার পরাজয়ের পর এবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় রুপিয়া বেগম মহিলা সদস্য নির্বাচিত


কাউনিয়া (রংপুর) প্রতিনিধি ঃ কাউনিয়া উপজেলার টেপামধুপুর ইউনিয়নে সংরক্ষিত মহিলা সদস্য পদে দু বার পরাজয়ের পর এবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় মহিলা সদস্য নির্বাচিত হয়েছেন মোছাঃ রুপিয়া বেগম। তার জয়ে এলাকার সাধারণ ভোটারগণও খুশি।

রুপিয়া বেগম ইতিপূর্বে দুবার টেপামধুপুর ইউনিয়নের ২ নং ওয়াডর্ (৪, ৫,ও ৬) এ সংরক্ষিত মহিলা সদস্য পদে নির্বাচন করে সামান্য ভোটের ব্যাবধানে হেরে যান। তৃতীয় ধাপে ২৮ নভেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রুপিয়া বেগম ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে এবারও প্রার্থী হন। পর পর দুবার হেরে যাওয়ায় তার উপর সাধারণ ভোটারদের সহানুভুতি ও জনসমর্থন বেড়ে যায়। তার বিপক্ষে একজন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দিলেও মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন ২নভেম্বর পর্যন্ত আর কোন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল না করায় রিটার্নিং কর্মকর্তা মোছাঃ রুপিয়া বেগম কে বে-সরকারী ভাবে নির্বাচিত ঘোষণা করেন। টেপামধুপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও সমাজসেবা কর্মকর্তা মোঃ সামিউল আলম বলেন ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে মোছাঃ রুপিয়া বেগমের বিপক্ষে কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী মনোনয়ন দাখিল না করায় তিনি বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। 
 

 

মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
জেলা খবর বিভাগের সর্বাধিক পঠিত