ঢাকা, ১৯ মে, ২০২৪ || ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
Breaking:
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  নারী স্পিকারদের সম্মেলন বৈশ্বিক গুরুত্বপূর্ণ ইস্যুর অনবদ্য প্লাটফর্ম: ড. শিরীন শারমিন চৌধুরী        সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক        কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী        সরকারের ধারাবাহিকতার জন্যই দেশে এতো উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের        জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি     
৮৪০

করোনায় এই সংকটে আরো কিছুদিন ধৈর্য ধরুন:সেতুমন্ত্রী

মুক্তআলো ২৪.কম

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

করোনার এই সংকটের মধ্যে দেশের বিভেদের রাজনীতি, করোনা ভাইরাসকে আরও বিধ্বংসী ও ভয়ংকর করে তুলতে পারে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২৮ এপ্রিল) সকালে সরকারি বাসভবনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এ সময় তিনি বলেন, করোনা সংকট কোনো রাজনৈতিক ইস্যু হতে পারেনা। এ লড়াই সবার বাঁচা মরার লড়াই। এ সংকটকালে বিভেদের রাজনীতি করোনা ভাইরাসকে আরও বিধ্বংসী ও ভয়ংকর করে তুলবে। আমাদের ঐক্যবদ্ধ লড়াই প্রাণঘাতী করোনাকে পরাজিত করার সবচেয়ে কার্যকর হাতিয়ার।

করোনা সংকটকালে দেশের জনগণকে ধৈর্য ধারণ করার আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী বলেন, আমাদের আরও কিছুদিন ধৈর্য ধরতে হবে। স্বাস্থ্যবিধি মেনে ধৈর্যধারণের কোনও বিকল্প নেই। আপনারা সামাজিক দূরত্ব মেনে চলুন।

মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত