ঢাকা, ৩০ এপ্রিল, ২০২৪ || ১৬ বৈশাখ ১৪৩১
Breaking:
ভোট কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক পুলিশ-আনসার, প্রতি ইউনিয়নে ম্যাজিস্ট্রেট      আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা        দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী     
২৪০৯

ঈশ্বরদীতে ২ আসামি জেলহাজতে হত্যা মামলার

অনলাইন

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৪   আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৪

প্রধান দুই আসামিকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ,পাবনার ঈশ্বরদীর যুবলীগ কর্মী মুসা হত্যা মামলার ।বুধবার সকাল ১১টার দিকে আদালতের মাধ্যমে তাদের পাবনা জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে, মঙ্গলবার রাত ১২টার দিকে উপজেলার ফতেমোহাম্মদপুর বেনারসি পল্লী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।জেলহাজতে পাঠানো দুই আসামি হলেন- উপজেলার মুলাডুলি ইউনিয়নের মোকাররমপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে ও ঈশ্বরদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি রবিউল ইসলাম রবি (২৫) ও একই গ্রামের মৃত ফকির চাঁনের ছেলে মাসুদ রানা (২৩)।

 

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাস বিষয়টি নিশ্চিত করে  জানান, মুসা হত্যা মামলার প্রধান দুই আসামি অস্ত্রসহ ঈশ্বরদীর ফতেমোহাম্মদপুর বেনারসী পল্লী এলাকায় অবস্থান করছে -এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল মঙ্গলবার রাতে অভিযান চালায়।

এ সময় ছাত্রলীগ নেতা রবি ও মাসুদকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।ওসি আরো জানান, রবি মুসা হত্যা মামলার প্রধান আসামি এবং মাসুদ ২ নম্বর আসামি। এ নিয়ে এ হত্যা মামলায় মোট চারজনকে গ্রেফতার করা হলো।এর আগে ঘটনার পরপরই মোকাররমপুর গ্রামের শাহিন মালিথা ও মামুন হোসেনকে গ্রেফতার করাহয়েছিলো বলে জানান ওসি।

গত ২৮ আগস্ট রাত ১১টার দিকে পূর্ব বিরোধের জের ধরে ছুরিকাঘাতে খুন হন যুবলীগ কর্মী মুসা হোসেন। এ ঘটনার পরদিন নিহতের ভাই আবু শামা বাদী হয়ে ১০ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন

আরও পড়ুন
জেলা খবর বিভাগের সর্বাধিক পঠিত