ঢাকা, ২৯ এপ্রিল, ২০২৪ || ১৫ বৈশাখ ১৪৩১
Breaking:
প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন      বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে        আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি        আজ শহীদ শেখ জামালের জন্মদিন     
১১৮৯

আশাশুনিতে প্রকাশ্য চলছে জুয়ার আসর প্রশাসনের ভূমিকা নীরব

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০১৯  

আশাশুনিতে প্রকাশ্য চলছে জুয়ার আসর প্রশাসনের ভূমিকা নীরব, নেই দেখার কোন অভিভাবক

আশাশুনিতে প্রকাশ্য চলছে জুয়ার আসর প্রশাসনের ভূমিকা নীরব, নেই দেখার কোন অভিভাবক


স্টাফ রিপোর্টার ঃআশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের সিংহের মাঠ নামক স্থানে স্থানীয় প্রশাসনের সহায়তায় গত ৫ দিন যাবত চলছে রমরমা জুয়ার আসর। সরেজমিনে জানা যায়, এলাকার চিহ্নীত জুয়াড়ি কামাল হোসেন সিংয়ের মাঠে প্রতিদিন রাত দশটা থেকে গভীর রাত পর্যন্ত চালিয়ে যাচ্ছে তাশ ও গুটি খেলার জুয়ার আসর। ওই জুয়ার আসরে বিভিন্ন এলাকা থেকে আগত কুখ্যাত জুয়াড়িরা এসে সমবেত হচ্ছে। এছাড়া স্থানীয় দিন মজুর,ভ্যানচালক,তরুণ ও কলেজ পড়ুয়া ছাত্ররা অংশ নিচ্ছে জুয়া খেলায়।
স্থানীয় রহিম গাজী, ছেলিম মোড়ল সহ অনেকে বলেন, প্রতিদিন হাজার টাকা থেকে লক্ষ লক্ষ টাকার জুয়া খেলায় মেতে উঠেছে জুয়াড়িরা। অনেকে জুয়া খেলে শুন্য হাতে ফিরে যাচ্ছে বাড়িতে। জুয়াড়িদের অধিকাংশ টাকা চলে যাচ্ছে এলাকার কিছু প্রভাবশালী লোকদের হাতে। জুয়ার ও নেশার টাকা জোগাড় করতে এলাকার উঠতি বয়সের ছেলেরা চুরি, ডাকাতী পকেটমারাসহ নানারকম অপকর্মের সাথে জড়িয়ে পড়ছে। এর ফলে এলাকায় চুরির প্রবণতা বেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

আর কয়েক দিন বাদেই এস,এসসি পরীক্ষা তারপরও স্থানীয় প্রশাসন ও নেতাদের ম্যানেজ করে সিংয়ের মাঠে চলছে প্রকাশ্যে চলছে জুয়ার আসর। অবৈধ ভাবে জুয়ার আসরের বিষয়ে জানতে চাইলে সাতক্ষীরার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বদিউজ্জামান বলেন, এবিষয়ে তিনি অবগত নয়, তবে আশাশুনি উপজেলা নির্বাহী অফিসারকে জুয়ার আসরের বিষয়ে খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিবেন বলে তিনি জানান।

 

 

 

মুক্তআলো২৪.কম/২৮ জানুয়ারি, ২০১৯

 

আরও পড়ুন
জেলা খবর বিভাগের সর্বাধিক পঠিত