ঢাকা, ০২ মে, ২০২৪ || ১৯ বৈশাখ ১৪৩১
Breaking:
অপতথ্য রোধে সরকার, পেশাদার গণমাধ্যম এবং সুশীল সমাজ কাজ করতে পারে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী      মহান মে দিবস পালিত      আগামীকাল শুরু হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন      নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আওয়ামী লীগকে আমন্ত্রণ জানিয়েছে বিজেপি     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: ওবায়দুল কাদের        সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর ভাষণের পূর্ণ বিবরণ        উপজেলা নির্বাচনে জনগণই তাদের পছন্দ মতো জনপ্রতিনিধি নির্বাচিত করুক : প্রধানমন্ত্রী     
৭০২

আওয়ামী লীগ ইভিএমের পক্ষে:ওবায়দুল কাদের

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২০  

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের


ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ ইভিএমের পক্ষে রয়েছে বলে মন্তব্য করেছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

তিনি বলেন, আমরা আমাদের অবস্থান পরিষ্কার করেছি। আমরা ইভিএমের পক্ষে। আমরা ডিজিটাল বাংলাদেশ চাই।


আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর একটি হোটেল মিলনায়তনে আশুগঞ্জ নদীবন্দরের উন্নয়ন ও সরাইল-আশুগঞ্জ মহাসড়ক চার লেনে উন্নীতকরণ প্রকল্পের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এসব কথা বলেন। 
 
ওবায়দুল কাদের বলেন, নির্বাচন এক দফা পেছানোর পর আর পেছানোর কোনো সুযোগ নেই। পুনরায় পেছালে নির্বাচন নিয়ে একটি ধোঁয়াশা তৈরি হতে পারে। ইভিএম এ নির্বাচনে কতটা ব্যবহার হবে, না হবে, সেটি পুরোপুরি নির্বাচন কমিশনের এখতিয়ার।

তিনি বলেন, আমরা ডিজিটাল বাংলাদেশ চাই। এখন আর অ্যানালগে থাকার সময় নেই। বাংলাদেশ অনেক এগিয়ে গেছে।
 

মুক্তআলো২৪.কম

 

আরও পড়ুন
রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত