ঢাকা, ২৯ এপ্রিল, ২০২৪ || ১৫ বৈশাখ ১৪৩১
Breaking:
প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন      বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে        আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি        আজ শহীদ শেখ জামালের জন্মদিন     
১৩৩৬

অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীলের উদ্যোগে মাস্ক বিতরণ

মুক্তআলো ২৪.কম

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  

অধ্যাপক  ডা. মামুন আল মাহতাব স্বপ্নীলের উদ্যোগে মাস্ক বিতরণ

অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীলের উদ্যোগে মাস্ক বিতরণ

 

আজ ঢাকায় সাধারণ মানুষের মধ্যে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব সংক্রমণের হাত থেকে রক্ষা করতে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের লিভার বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মামুন আল মাহতাব (স্বপ্নীল)।

ঢাকার রাজপথে সকালেই ড. মামুন আল মাহতাবের নেতৃত্বে সাধারন জনগনের মাঝে ফেস মাস্ক বিতরণ করতে একঝাঁক তরুণদের নিয়ে নামেন তিনি। এ সময় আরো উপস্থিত ছিলেন নোয়াখালীর আব্দুর রহিম মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডাঃ আব্দুর রহিম, বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরামের সাধারণ সম্পাদক সাদেক আহমেদ সৈকত সহ আরো অনেকে।

জনাব ড. মামুন আল মাহতাব বলেন, মানবতার সেবায় প্রস্তুত আমরা। জাতির এই ক্রান্তিলগ্নে সাধারণ মানুষের জন্য আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে। মাস্ক বিতরণ কর্মসূচির আয়োজনে ছিলেন ফোরাম ফর দি স্টাডি অব দি লিভার, রোটারী ক্লাব অব ঢাকা জেনারেশন নেক্সট, বাংলাদেশ ফার্মাসিস্টস্ ফোরাম। আজ ধানমণ্ডি ল্যাব এইড হসপিটাল ও আশপাশে এই মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয়।

মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
শিক্ষা ও গবেষণা বিভাগের সর্বাধিক পঠিত