ঢাকা, ১১ ডিসেম্বর, ২০১৯ || ২৭ অগ্রাহায়ণ ১৪২৬
Breaking:
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  বুধবার ৪-ই ডিসেম্বর, ২০১৯ বিজয়ের মাসে মুক্তিযুদ্ধে বিজয়ের মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করার নিমিত্তে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে বেলা ১২টায় একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির চিকিৎসা সহায়ক কমিটির উদ্যোগে অনুষ্ঠিত হয়ে গেলো `বাঙাালির অহংকারঃ বঙ্গবন্ধু ও ১৯৭১-এর মুক্তিযুদ্ধ` শীর্ষক আলোচনা সভা ।        স্বাস্থ্য সামগ্রী বিতরণ রোটারী ক্লাব অফ ঢাকা জেনারেশন নেক্সট এর ছাত্রীদের মাঝে     
২৩৮

রওজা শরীফ জিয়ারত করলেন কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাইদ মেহেদী

মাসুদ পারভেজ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ২৬ মার্চ ২০১৯  


সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোঃ সাইদ মেহেদী গতকাল মঙ্গলবার বাদ আছর নলতা শরীফে পীর-এ কামেল বিংশ শতাব্দীর শ্রেষ্ঠ মোজাদ্দেদ, অবিভক্ত বাংলা ও আসামের শিক্ষা বিভাগের সহকারী পরিচালক, বিশিষ্ট শিক্ষাবিদ ও শিক্ষা সংস্কারক, প্রখ্যত সাহিত্যিক, সমাজ সেবক, আত্মাধিক সাধক, সমাজ সংস্কারক, জ্ঞান তাপস, মুসলিম রেনেঁসার অগ্রদুত, মুক্তবুদ্ধি ও অসাম্প্রদায়িক চিন্তা-চেতনার অধিকারী, মনোচিকিৎসক, ঐতিহাসিক, দার্শনিক সুলতানুল আউলিয়া কুতুবুল আকতাব গওছে জামান আরেফ বিল্লাহ হজরত শাহ্ ছুফী আলহাজ্জ খানবাহাদুর আহ্ছানউলা (রঃ) এঁর পাক রওজা শরীফ জিয়ারত করেন। জিয়ারতে দুরুদ শরীফ, কেয়াম ও মোনাজাত পরিচালনা করেন, নলতা শরীফ শাহী জামে মসজিদের পেশ ইমাম মাওঃ আশরাফুল ইসলাম আজিজি।

জিয়ারত শেষে সাইদ মেহেদী পাক রওজা শরীফের শ্রদ্ধেয় খাদেম আলহাজ্জ মৌঃ আনছার উদ্দীন আহমদ’র সাথে সাক্ষাত করেন এবং দোয়া নেন। পরে সাংবাদিকদের সাথে বলেন, আমি সকল শ্রেণি পেশার মানুষদের নিয়ে উপজেলা নাগরিক সমাজ গড়ে তোলা হবে। কালিগঞ্জ উপজেলাকে একটি মডেল উপজেলা গড়ে তুলবো। তিনি সকলের সহযোগিতা কামনা করেন। এসময় সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মোঃ নরিম আলী মাস্টারসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। নলতায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার নলতায় গতকাল ২৬ মার্চ মঙ্গলবার যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

সকালে ইউনিয়ন আওয়ামীলীগ অফিসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করার পর ও আওয়ামীলীগ ও সকল অঙ্গসংগঠন এবং নলতা আহ্ছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজ, নলতা মাধ্যমিক বিদ্যালয়, নলতা মাধ্যমিক বালিকা বিদ্যালয়, নলতা সরকারী প্রাথমিক বিদ্যালয়, কেবি আহ্ছানউল্লা জুনিয়র হাই স্কুল, কেবি মোবারক আলি প্রি-ক্যাডেট স্কুল, ইডা আদর্শ প্রি-ক্যাডেট স্কুল, নলতা প্রি-ক্যাডেট স্কুল, সোনাটিকারী আহ্ছানিয়া দরবেশ আলী মন্নুজান মেমোরিয়াল প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী বিজয় র‌্যালী নিয়ে নলতা আহ্ছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজ মাঠে সকাল সাড়ে ৮টায় এসে মিলিত হয়।
পরে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্জ মোঃ আনিছুজ্জামান খোকনের সভাপতিত্বে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়।
মুক্তআলো২৪.কম/২৬মার্চ২০১৯

আরও পড়ুন
জেলা খবর বিভাগের সর্বাধিক পঠিত