ঢাকা, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ || ১ আশ্বিন ১৪২৬
Breaking:
শাওয়াল মাসের চাঁদ দেখা যাওয়ায় আগামীকাল বুধবার (০৫ জুন) বাংলাদেশে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হবে। মঙ্গলবার (০৪ জুন) রাতে জাতীয় চাঁদ দেখা কমিটির ফের বৈঠক শেষে ব্রিফিংয়ে এ সিদ্ধান্তের কথা জানানো হয়েছে। ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহর সভাপতিত্বে ওই বৈঠক শেষে ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এ্যাড.শামসুল হক টুকু এমপি        ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা     
৩০৭

মাশরাফির অনুরোধ ,সবাই যেন তাকে শুধু খেলোয়াড় হিসেবে দেখেন

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০১৯  

বাংলাদেশ ক্রিকেটের ওয়ানডে অধিনায়ক মাশরাফি এমপি

বাংলাদেশ ক্রিকেটের ওয়ানডে অধিনায়ক মাশরাফি এমপি

বাংলাদেশ ক্রিকেটের ওয়ানডে অধিনায়ক মাশরাফি চান রাজনৈতিক পরিচয়টা সাময়িক সরিয়ে খেলার মাঠের নেতা হিসেবেই তাকে সবাই জানুক।

এবার যেন সবাই তাকে শুধু খেলোয়াড় হিসেবে দেখেন মাশরাফির অনুরোধ ।মাশরাফি বলেন, অন্য সময় যেভাবে খেলি, সেভাবেই খেলব। এখানে খেলোয়াড় হিসেবেই আমি পরিচিত। মাঠেও নামছি খেলোয়াড় হিসেবে, সংসদ সদস্য হিসেবে না। আমি আশা করি সবাই আমাকে সেভাবেই দেখবেন।

৫ জানুয়ারি মাঠে গড়াতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর। এ আসরে রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি। সংসদ সদস্য হিসেবে এটাই হবে তার প্রথম খেলা।

এখন পর্যন্ত যে পাঁচ বিপিএলে খেলেছেন মাশরাফি তার চারটিতেই দলকে চ্যাম্পিয়ন বানিয়েছেন। চারবার শিরোপা জিতেছেন তিনটি ভিন্ন ভিন্ন দলের হয়ে। আর গত বার তার নেতৃত্বে চ্যাম্পিয়ন হয়েছে রংপুর রাইডার্স। এবারও সেই ধারাবাহিকতা চান নড়াইল এক্সপ্রেস।সূত্রঃ অনলাইন


মুক্তআলো২৪.কম/০৪জানুয়ারি/২০১৯
 

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত