ঢাকা, ১৩ জুন, ২০২৪ || ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
Breaking:
কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তা নিশ্চিতে নির্দেশনা     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  ঈদযাত্রা নিরাপদ করতে প্রতিটি স্টেশনে র‌্যাবের গোয়েন্দা নজরদারি আছে : র‌্যাব        জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা কাদের, উপনেতা আনিসুল ও রওশনকে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা        রাষ্ট্রপতির সাথে নবনিযুক্ত বিমান বাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ        বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে সংযুক্ত আরব আমিরাতের বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর     
৭১৪

মাননীয় প্রধানমন্ত্রী বাংলা নববর্ষের শুভেচ্ছা জানবেন।

কবি মোঃসরোয়ার জাহান

প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২৩  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মাননীয় প্রধানমন্ত্রী বাংলা নববর্ষের শুভেচ্ছা জানবেন। মাননীয় প্রধানমন্ত্রী বাংলা নববর্ষের শুভেচ্ছা জানবেন। সর্বপ্রথম আপনাকে ধন্যবাদ জানাই বাংলাদেশের নাগরিক হিসেবে আপনার পাঠানো নববর্ষের অডিও বার্তা আমি পেয়েছি।
'সত্যিই আমি আনন্দিত এবং ভালো আছি।'আপনার কণ্ঠস্বর শুনতে পেয়ে ভীষণ সম্মানিত বোধ করছি। ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের আপনার কন্ঠের সঙ্গে কণ্ঠস্বর মিলিয়ে বাংলাদেশকে আগামী দিনের স্মার্ট মডেল বাংলাদেশ হিসাবে পৃথিবীর দরবারে প্রতিষ্ঠা করবার এই নতুন শপথে আমিও আপনার সঙ্গে কণ্ঠ মিলাচ্ছি।

আমি বঙ্গবন্ধুর স্বরে শুধু বলতে চাই "আমাদের এবারের সংগ্রাম স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের সংগ্রাম। এবারের সংগ্রাম মানবিক শান্তির, সুশাসনের বাংলাদেশ বিনির্মাণের সংগ্রাম।"জাতির পিতার কন্ঠের সঙ্গে কন্ঠ মিলিয়ে একটু স্তুতি নিবেদন করলাম নতুন বছরে আপনার জন্য। সেই মহান পুরুষ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার প্রতি যানাই বিনম্র শ্রদ্ধা আজকের দিনে।

আজকের দিনের শ্রদ্ধা জানাই বঙ্গমাতা এবং আপনার পরিবারের প্রতিটি শহীদ সদস্যদের। স্মার্ট সোনার বাংলাদেশ বিনির্মাণে আছি আপনার সঙ্গে আপনার সঙ্গে ক্ষুদ্র আওয়ামী লীগের কর্মী হিসেবে পাশে থাকব। মহান আল্লাহর দরবারে আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি যাতে এই স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ আপনার হাত দিয়ে বাস্তবায়িত হয়ে "সোনার বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উঁচু করে থাকবে ,যতদিন পৃথিবী পৃথিবীর মতো থাকবে।"
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

 

আরও পড়ুন
সম্পাদকীয় বিভাগের সর্বাধিক পঠিত