ঢাকা, ১৩ জুন, ২০২৪ || ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
Breaking:
কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তা নিশ্চিতে নির্দেশনা     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  ঈদযাত্রা নিরাপদ করতে প্রতিটি স্টেশনে র‌্যাবের গোয়েন্দা নজরদারি আছে : র‌্যাব        জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা কাদের, উপনেতা আনিসুল ও রওশনকে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা        রাষ্ট্রপতির সাথে নবনিযুক্ত বিমান বাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ        বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে সংযুক্ত আরব আমিরাতের বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর     
৬৪৮

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ৩ মে ২০২৪  


বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন করে ‘অনলাইন’-এর স্থলে ‘বাংলাদেশ’ যুক্ত করা হয়েছে। ৩ মে  বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে জাতীয় প্রেসক্লাবের বিপরিতে মেট্রো লাউঞ্জে অনুষ্ঠিত ‘জেলা-উপজেলা সংবাদদাতাদের সর্বনিন্ম ভাতা ৫০০০ টাকা করুন’ শীর্ষক আলোচনা সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়।

বাংলাদেশ প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা মোমিন মেহেদীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন দৈনিক আমাদের বাংলা’র সহ-সম্পাদক এরামুল হক গাজী, দৈনিক পূর্বাভাস-এর যুগ্ম সম্পাদক শান্তা ফারজানা, দৈনিক খবরপত্রের স্টাফ রিপোর্টার আনোয়ার হোসেন, বিমল সাহা প্রমুখ।  সভাপতির বক্তব্যে মোমিন মেহেদী বলেন, জেলা-উপজেলা ও ক্যাম্পাস সংবাদদাতাদের সর্বনিন্ম ভাতা ৫০০০ টাকা করার দাবিকে সামনে রেখে ২০১০ সালে পথচলা শুরু করে ‘অনলাইন প্রেস ইউনিটি’।

সময়ের সাথে সাথে সংগঠনের সদস্যদের প্রস্তাবের ভিত্তিতে নাম পরিবর্তন করে ‘বাংলাদেশ প্রেস ইউনিটি’ করার সিদ্ধান্ত গৃহিত হলো। সভায় সর্ব সম্মতিক্রমে এই সিদ্ধান্তের রেজুলেশন ও গঠনতন্ত্র সংশোধন করা হবে।







মুক্তআলো২৪.কম

 
আরও পড়ুন
জেলা খবর বিভাগের সর্বাধিক পঠিত