ঢাকা, ২৭ জুলাই, ২০২৪ || ১২ শ্রাবণ ১৪৩১
Breaking:
বিটিভি’র ক্ষতিগ্রস্ত ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  বিএনপি-জামায়াতের তান্ডবে আহতদের দেখতে ঢামেক হাসপাতালে প্রধানমন্ত্রী        যারা সহিংসতা চালিয়েছে তাদের বিচার হবে : ওবায়দুল কাদের        দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী     
৭০৮

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ৩ মে ২০২৪  


বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন করে ‘অনলাইন’-এর স্থলে ‘বাংলাদেশ’ যুক্ত করা হয়েছে। ৩ মে  বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে জাতীয় প্রেসক্লাবের বিপরিতে মেট্রো লাউঞ্জে অনুষ্ঠিত ‘জেলা-উপজেলা সংবাদদাতাদের সর্বনিন্ম ভাতা ৫০০০ টাকা করুন’ শীর্ষক আলোচনা সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়।

বাংলাদেশ প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা মোমিন মেহেদীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন দৈনিক আমাদের বাংলা’র সহ-সম্পাদক এরামুল হক গাজী, দৈনিক পূর্বাভাস-এর যুগ্ম সম্পাদক শান্তা ফারজানা, দৈনিক খবরপত্রের স্টাফ রিপোর্টার আনোয়ার হোসেন, বিমল সাহা প্রমুখ।  সভাপতির বক্তব্যে মোমিন মেহেদী বলেন, জেলা-উপজেলা ও ক্যাম্পাস সংবাদদাতাদের সর্বনিন্ম ভাতা ৫০০০ টাকা করার দাবিকে সামনে রেখে ২০১০ সালে পথচলা শুরু করে ‘অনলাইন প্রেস ইউনিটি’।

সময়ের সাথে সাথে সংগঠনের সদস্যদের প্রস্তাবের ভিত্তিতে নাম পরিবর্তন করে ‘বাংলাদেশ প্রেস ইউনিটি’ করার সিদ্ধান্ত গৃহিত হলো। সভায় সর্ব সম্মতিক্রমে এই সিদ্ধান্তের রেজুলেশন ও গঠনতন্ত্র সংশোধন করা হবে।







মুক্তআলো২৪.কম

 
আরও পড়ুন
জেলা খবর বিভাগের সর্বাধিক পঠিত