ঢাকা, ০৬ মে, ২০২১ || ২২ বৈশাখ ১৪২৮
Breaking:
পরিস্থিতির উন্নতি না হলে জুলাই থেকে ঢাবিতে অনলাইনে পরীক্ষা      পবিত্র রমজান উপলক্ষে দুঃস্থ অতি দরিদ্র ব্যাক্তি,পরিবারকে মানবিক সহায়তায় এ্যাড.সামসুল হক টুকু এম.পি     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  আগে জীবন পরে জীবিকা: সেতুমন্ত্রী        রাষ্ট্রপতি আগামীকাল দ্বিতীয় ডোজ কোভিড-১৯ ভ্যাকসিন নিবেন        এসএসসি-এইচএসসি পরীক্ষা হবেই        ৪ জুলাই নাগাদ প্রাপ্তবয়স্ক ৭০ শতাংশ লোককে করোনা টিকার প্রথম ডোজ দিতে চায় হোয়াইট হাউস        মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানালেন পররাষ্ট্রমন্ত্রী     
৪৪১

বঙ্গবন্ধু গবেষণা সংসদ এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২১  

বঙ্গবন্ধু গবেষণা সংসদ এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ।

বঙ্গবন্ধু গবেষণা সংসদ এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ।


বঙ্গবন্ধু গবেষণা সংসদ ও একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটির চিকিৎসা সহায়ক কমিটির উদ্যোগে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা সুরক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার সহায়তায় মঙ্গলবার (১৯ জানুয়ারি) এসব সামগ্রী বিতরণ করা হয় বলে বঙ্গবন্ধু গবেষণা সংসদ সূত্র জানিয়েছে।

বঙ্গবন্ধু গবেষণা সংসদ ও একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটির চিকিৎসা সহায়ক কমিটির সভাপতি অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।


বিশেষ অতিথি ছিলেন স্টেট ব্যাংক অব ইন্ডিয়া বাংলাদেশ অপারেশন এর কান্ট্রি হেড ড. প্রকাশ চাঁদ সাবো, স্টেট ব্যাংক অব ইন্ডিয়া ঢাকা শাখার সিইও সুমন্ত ঘোষ, স্টেট ব্যাংক অব ইন্ডিয়া ঢাকার ডেপুটি চীফ গৌরব চক্রবর্তী। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাভার পৌরসভার মেয়র হাজী মো. আবদুল গণি, বঙ্গবন্ধু গবেষণা সংসদ এর সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল, বঙ্গবন্ধু শিশু কল্যাণ কেন্দ্রের সভাপতি মুশফিকুর রহমান মিন্টু।

ডা. সুব্রত ঘোষের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মো. সায়েমুল হুদা। উপস্থিত ছিলেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের ডিপিএম ডা. নন্দলাল সূত্রধর, সাভার পৌরসভার স্বাস্থ্য কর্মকর্তা ডা. কাজী আয়েশা সিদ্দিকা বন্যা, আইইডিসিআর এর স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুর রহমান, গবেষণা সংসদ মো. মাসুদ মিয়া, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ আল মাসুম, ইঞ্জিনিয়ার নিভেল চক্রবর্তী প্রমুখ।

উল্লেখ্য বঙ্গবন্ধু গবেষণা সংসদ ও একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটির চিকিৎসা সহায়ক কমিটির উদ্যোগে ও স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার সহায়তায় দেশের দশটি হাসপাতালে করোনা সুরক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণের কর্মসূচি চলমান রয়েছে। 

 

মুক্তআলো২৪.কম       

আরও পড়ুন
জেলা খবর বিভাগের সর্বাধিক পঠিত