ঢাকা, ২৯ নভেম্বর, ২০২২ || ১৫ অগ্রাহায়ণ ১৪২৯
Breaking:
ফুটবল-বিশ্বকাপ: ব্রাজিলের অনন্য রেকর্ড     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  বৈশ্বিক খাদ্য নিরাপত্তা সংকটের প্রেক্ষিতে বাংলাদেশ ধান উৎপাদন বাড়াতে পদক্ষেপ নিয়েছে        মুক্তিযুদ্ধকালীন মানবতাবিরোধী অপরাধের আরও একটি মামলার বিচার শেষ পর্যায়ে        বিএনপির সমাবেশের সুবিধার্থে সব করার পরও বাড়াবাড়ি করলে ব্যবস্থা নেয়া হবে : তথ্যমন্ত্রী        মুজিব সৈনিক হতে হলে শেখ হাসিনার খাঁটি কর্মী হতে হবে : ওবায়দুল কাদের        প্রধানমন্ত্রী সাধারণ রোগী হিসেবে চোখের চিকিৎসা নিচ্ছেন     
২৩৯

প্রতিবন্ধি এক ভক্তের ভালোবাসায় বগুড়ার উড়ে এলেন অনন্ত জলিল

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১৪ জুলাই ২০২২  


শারীরিক প্রতিবন্ধি এক ভক্তের চিকিৎসা সহায়তা দিতে সহধর্মিনী চিত্রনায়িকা বর্ষাকে নিয়ে আজ নায়ক অনন্ত জলিল ঢাকা থেকে হেলিকপ্টারে করে বগুড়ায় এসেছেন। 

অনন্ত তার প্রতিবন্ধী ভক্ত রানার ভালবাসার জবাব দিতে এবং ঈদে মুক্তি পাওয়া সিনেমা ‘দিন দ্য ডে’ জেলার ভক্তদের সঙ্গে বগুড়া মধুবন সিনেপ্লেক্সে বসে দেখতে এসেছেন। 

অনন্ত জলিল ও বর্ষা বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় বগুড়ার কাহালু উপজেলার জামগ্রাম এলাকায় কালিপাড়া ইসলামিয়া হোসেন উচ্চ বিদ্যালয় মাঠে হেলিকপ্টার থেকে নেমে শারীরিক প্রতিবন্ধী রানার সঙ্গে দেখা করেন। 

ফেসবুকে  রানা প্রামানিকের  সাথে অনন্ত জলিলের পরিচয়। সে শারীরিক প্রতিবন্ধী জেনে ভক্তের ওপর ভালোবাসা আরো বেড়ে যায়। ২৮ বছরে যুবক রানা জন্মগতভাবে  প্রতিবন্ধী। তার দুই পা বিকলাঙ্গ।

অনন্ত জলিল বলেন, আমার প্রথম সিনেমা ছিল ‘খোঁজ-দ্যা সার্চ’। সিনেমাটি দেখার পর থেকেই তার ভক্ত হয়ে যান বগুড়ার কাহালু উপজেলার জামগ্রাম এলাকার প্রতিবন্ধী রানা প্রামানিক। এই রানা আমাকে ভালবেসে আমার নামে নিজের অর্থায়নে বিভিন্ন সামাজিক মূলক কাজ করেছেন। তাই এমন ভক্তকে দেখার জন্য আজ এসেছি তার গ্রামে। রানাকে নগদ ২ লাখ টাকা আর্থিক অনুদান ও তার চিকিৎসার যাবতীয় দায়িত্ব আমি নিলাম। রানাকে ঢাকায় নিয়ে পরীক্ষা নিরীক্ষা করে প্রয়োজনে থাইল্যান্ডে নিয়ে যাওয়া লাগলেও তাকে নিজের পা হাটাবো। 

তিনি বলেন, আমার একটি সিনেমা "দিন-দ্যা ডে" পবিত্র ঈদুল আজহার দিন থেকে মুক্তি পেয়েছে। আপনারা সবাই সিনেমাটি হলে গিয়ে দেখবেন এমনটাই আশা করছি। 

এক নজর অনন্ত-বর্ষাকে দেখার জন্য হাজারো মানুষের ঢল মানে বিদ্যালয় প্রাঙ্গনে। সামনে থেকে প্রিয় নায়ক-নায়িকাদের দেখতে পেয়ে আনন্দিত এলাকাবাসী।





মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত