ঢাকা, ২১ ফেব্রুয়ারি, ২০২০ || ৮ ফাল্গুন ১৪২৬
Breaking:
গ্রামীণফোনকে ২৪ ফেব্রুয়ারি মধ্যে ১ হাজার কোটি টাকা দিতে হবে      ‘পথ হারাবে না বাংলাদেশ’ বইয়ের মোড়ক উন্মোচন অধ্যাপক ডাঃ মামুন আল মাহতাব স্বপ্নীলের পঞ্চম বই “পথ হারাবে না বাংলাদেশ” প্রকাশ করলো মাওলা ব্রাদার্স।     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন        বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী অনুষ্ঠানে সবাইকে আমন্ত্রন জানানো হবে : সেতুমন্ত্রী        মহান ‘শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ আগামীকাল শুক্রবার        মাতৃভাষার মর্যাদাকে সমুন্নত রাখতে হবে :প্রধানমন্ত্রী     
১১৮

জুনিয়র টাইগাররা বিশ্বকাপ জিতে ট্রফি নিয়ে দেশের মাটিতে

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

জুনিয়র টাইগাররা বিশ্বকাপ জিতে ট্রফি নিয়ে দেশের মাটিতে

জুনিয়র টাইগাররা বিশ্বকাপ জিতে ট্রফি নিয়ে দেশের মাটিতে


বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের জুনিয়র টাইগাররা বিশ্বকাপ জিতে ট্রফি নিয়ে দেশের মাটিতে অবতরণ করেছেন। বুধবার বাংলাদেশ সময় বিকেল ৫টা নাগাদ এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় তারা।


এসময় বিমান বন্দরে তাদের অভ্যর্থনা জানায় যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বিসিবি সবাপতি নাজমুল হাসান ও অন্যান্য পরিচালকেরা। এসময় তাদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। চ্যাম্পিয়ন দলকে বহন করা বিমানটি মাটি ছোঁয়ার পর ওয়াটার স্যালুটের মাধ্যমে প্রথম অভ্যর্থনা জানানো হয় ।


বিমানবন্দর থেকে মিরপুর আনতে ক্রিকেটারদের জন্য বিশেষ বাস প্রস্তুত রাখা হয়েছে। লাল সবুজে মোড়ানো বাসটি সাজানো হয়েছে আকবর, মাহমুদুল, শরিফুলদের ছবি দিয়ে।


প্রসঙ্গত, ১৯৯৮ সাল থেকে যুব বিশ্বকাপ ক্রিকেটে নিয়মিত অংশগ্রহণ করে আসছে বাংলাদেশ। এর আগে ২০১৬ সালে ঘরের মাঠে প্রথমবারের মতো সেমিফাইনালে উঠেছিলো মিরাজ-শান্তরা। তবে ২০২০ সালে চ্যাম্পিয়ন হয়ে বিশ্ববাসীকে তাক লাগিয়ে দিয়েছে আকবর বাহিনী।

 

মুক্তআলো২৪.কম

 

 

আরও পড়ুন
খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত