ঢাকা, ২৬ মে, ২০২০ || ১২ জ্যৈষ্ঠ ১৪২৭
Breaking:
প্রধানমন্ত্রীকে ফোনে মোদীর ঈদ শুভেচ্ছা     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  করোনায় দেশে মৃত্যুর সংখ্যা বেড়ে ৫২২, নতুন শনাক্ত ১১৬৬        বঙ্গভবনে ঈদের নামাজ আদায় করলেন রাষ্ট্রপতি        জাতীয় কবির জন্মবার্ষিকী উদযাপিত     
১৭১

জুনিয়র টাইগাররা বিশ্বকাপ জিতে ট্রফি নিয়ে দেশের মাটিতে

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

জুনিয়র টাইগাররা বিশ্বকাপ জিতে ট্রফি নিয়ে দেশের মাটিতে

জুনিয়র টাইগাররা বিশ্বকাপ জিতে ট্রফি নিয়ে দেশের মাটিতে


বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের জুনিয়র টাইগাররা বিশ্বকাপ জিতে ট্রফি নিয়ে দেশের মাটিতে অবতরণ করেছেন। বুধবার বাংলাদেশ সময় বিকেল ৫টা নাগাদ এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় তারা।


এসময় বিমান বন্দরে তাদের অভ্যর্থনা জানায় যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বিসিবি সবাপতি নাজমুল হাসান ও অন্যান্য পরিচালকেরা। এসময় তাদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। চ্যাম্পিয়ন দলকে বহন করা বিমানটি মাটি ছোঁয়ার পর ওয়াটার স্যালুটের মাধ্যমে প্রথম অভ্যর্থনা জানানো হয় ।


বিমানবন্দর থেকে মিরপুর আনতে ক্রিকেটারদের জন্য বিশেষ বাস প্রস্তুত রাখা হয়েছে। লাল সবুজে মোড়ানো বাসটি সাজানো হয়েছে আকবর, মাহমুদুল, শরিফুলদের ছবি দিয়ে।


প্রসঙ্গত, ১৯৯৮ সাল থেকে যুব বিশ্বকাপ ক্রিকেটে নিয়মিত অংশগ্রহণ করে আসছে বাংলাদেশ। এর আগে ২০১৬ সালে ঘরের মাঠে প্রথমবারের মতো সেমিফাইনালে উঠেছিলো মিরাজ-শান্তরা। তবে ২০২০ সালে চ্যাম্পিয়ন হয়ে বিশ্ববাসীকে তাক লাগিয়ে দিয়েছে আকবর বাহিনী।

 

মুক্তআলো২৪.কম

 

 

আরও পড়ুন
খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত