ঢাকা, ০৭ ডিসেম্বর, ২০২১ || ২৩ অগ্রাহায়ণ ১৪২৮
Breaking:
অস্ত্র প্রতিযোগিতার পরিবর্তে একটি শান্তিপূর্ণ বিশ্ব গড়তে সম্পদ ব্যবহার করুন : প্রধানমন্ত্রী     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  বাংলাদেশের সঙ্গে কোনো সমস্যা চায় না ভারত :পররাষ্ট্রমন্ত্রী        রাষ্ট্রপতির সঙ্গে ব্রাজিলে নবনিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূতের সাক্ষাৎ        কোভিড-১৯-এর চ্যালেঞ্জ ও প্রভাব মোকাবেলায় ঐক্যবদ্ধ প্রচেষ্টার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর        মুরাদ হাসানের পদত্যাগপত্র মন্ত্রিপরিষদ বিভাগে     
১৪৩

জনপ্রিয়তায় আনছার এগিয়ে কাউনিয়ায় ইউপি নির্বাচনে

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২১  

জনপ্রিয়তায় আনছার এগিয়ে কাউনিয়ায় বালাপাড়া ইউপি নির্বাচনে লড়াই হবে ত্রিমূখী

জনপ্রিয়তায় আনছার এগিয়ে কাউনিয়ায় বালাপাড়া ইউপি নির্বাচনে লড়াই হবে ত্রিমূখী


কাউনিয়া (রংপুর) প্রতিনিধিঃ
কাউনিয়ায় আসন্ন বালাপাড়া ইউপি নির্বাচনে গত বারের নির্বাচিত চেয়ারম্যান এবারও মোঃ আনছার আলী নৌকা প্রতীক নিয়ে জনপ্রিয়তা শির্ষে। গতবারের মত এবার ও জনগণ তাকেই চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বলে জানিয়েছেন ভোটাররা।

যে কজন চেয়ারম্যান পদে দাড়িয়েছেন তাদের যোগ্যতা বিবেচনায় তিনি এখনো জনপ্রিয়তার শীর্ষে। গতবার দলীয় মনোনয়ন নৌকা প্রতীক নিয়ে কাউনিয়া উপজেলার সব গুলো ইউনিয়নের মধ্যে সবচেয়ে বেশী ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। চেয়ারম্যান নির্বাচিত হয়ে তিনি স্থানীয় এমপি ও উপজেলা চেয়ারম্যানের সহযোগিতায় এলাকার রাস্তা ঘাট, পুল কার্লভাট থেকে শুরু করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়ন মূলক অনেক কাজ করেছেন। তার আমলেই বালাপাড়া ইউনিয়নে সবচেয়ে বেশী রাস্তা পাকা হয়েছে। তাই এলাকার জনগন আবারও তাকেই চেয়ারম্যান হিসেবে পেতে চায়। নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আনছার আলী এবারও জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন। প্রত্যকটি পাড়া মহল্লায় বাড়ি বাড়ি গিয়ে জানা যায় জনগনের মাঝে রয়েছে তাহ অতুলনীয় অবদান এবং গ্রহণ যোগ্যতা। কারন তিনি একজন পরোপকারী নিঃস্বার্থ সমাজ সেবক। সেজন্যই জনগণ আবারও তাকেই চেয়ারম্যান হিসেবে পেতে চায় বলে জানিয়েছেন ভোটাররা। তিনি চেয়ারম্যান হয়ে এলাকায় প্রচুর পরিমাণ উন্নয়ন করছেন, রাস্তা-ঘাট, মসজিদ,মন্দির, স্কুল,কলেজ,মাদ্রাস সহ অনেক সামাজিক সংগঠন এর উন্নয়ন করছেন। করোনা কালীন সময় থেকে এপর্যন্ত তিনি বহু মানুষ কে সহযোগিতা করেছে। তিনি অনেক গরীব ছাত্র ছাত্রীর পড়াশোনা করতে সুযোগ সুবিধা করে দিয়েছেন তার ব্যক্তিগত ফ্যান্ড থেকে। গরীব মেয়েদের বিয়ে শাদীতে সহায়তা করেছে এবং অসহায় রুগ্ন কর্মহীন লোকজন কে সহযোগিতা করেছে, তার নিকট থেকে কেহ কোন সময় খালি হাতে ফিরেননি বলে জানান এলাকার জনগন। তার নিকট কোন দল ধর্ম বর্ণ নেই, তিনি সবার সাথে মিশে কাজ করেন এবং যে কোন লোক তার নিকট কোন সমস্যা নিয়ে আসলে তিনি অর্থ শ্রম মেধা দিয়ে সহযোগিতা করেন। তাই সর্বস্তরের জনসাধারণের নিকট রয়েছে তাহার শুনাম। অন্যান ধর্মের ও অন্যান দলের মাঝে ও তার অতুলনীয় সুনাম ও গ্রহণ যোগ্যতা রয়েছে। এলাকার দিন মজুর, অটোরিক্সা চালক, ব্যাবসায়ী, চাকুরী জীবি, আলেম ওলামারাও জানান, তিনি একজন ভালো মনের মানুষ। এলাকার উন্নয়নে অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করতে তার আবারও চেয়ারম্যান হওয়ার দরকার। তিনিই এই ইউনিয়নে উন্নয়নের রোল মডেল। ইউনিয়নের উন্নয়নের সাথে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে এবং চুরি ডাকাতি, মাদক, চাঁদাবাজ, সন্ত্রাসী ঝগড়াঝাটি দমন করতে তিনি তার শ্রম মেধা দিয়ে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছন। বালাপাড়ায় ৭জন প্রার্থীর মাধ্যে নৌকা, ঘোড়া ও আনারস প্রতীকে ত্রিমূখি লড়াই হবে শোনা গেলেও আনছার আলীর নৌকা জনপ্রিয়তায় এগিয়ে আছেন। তাই এলাকার ভোটারদের একটাই দাবী অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন, ভোটারা যেন নির্ভয়ে তাদের পছন্দ মত ব্যক্তিকে ভোট দিতে ভোট কেন্দ্রে যেতে পারেন। সুষ্ঠু ভোট হলে আনছারের জয় নিশ্চিত। 




মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
জেলা খবর বিভাগের সর্বাধিক পঠিত