ঢাকা, ১১ আগস্ট, ২০২২ || ২৭ শ্রাবণ ১৪২৯
Breaking:
বীকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড প্রতিষ্ঠানটির সকল কর্মকর্তা কর্মচারীদের বিনামূল্যে হেপাটাইটিস বি স্ক্রিনিং এবং ভ্যাক্সিনেশনের আয়োজন      নারীর রাজনৈতিক ক্ষমতায়নের ক্ষেত্রে উন্নয়নশীল বিশ্বে বাংলাদেশ রোল মডেল : স্পিকার      বঙ্গোপসাগরে মাছ ধরার ট্রলারডুবি, ১৩ জেলে নিখোঁজ      আগামীতে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের মধ্যে সম্পর্ক আরো শক্তিশালী হবে      জ্বালানির দক্ষ ও সাশ্রয়ী ব্যবহার জ্বালানি নিরাপত্তায় কার্যকর অবদান রাখবে : তৌফিক-ই-এলাহী চৌধুরী     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  উপাত্ত সুরক্ষা আইনের খসড়ায় গণমাধ্যমকর্মীদের মতামতের সময় ১০ দিন রাখা হয়েছে        গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থাকে টিকিয়ে রাখা সকল রাজনৈতিক দলের সম্মিলিত দায়িত্ব : তথ্যমন্ত্রী        রাজনীতি থেকে বিএনপি’র বিদায় নেওয়ার সময় এসেছে : ওবায়দুল কাদের        প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সভা অনুষ্ঠিত     
৪১০০

পাবনা ১

জনপ্রিয়তার শীর্ষে এ্যাড.শামসুল হক টুকু এমপি

মোঃসরোয়ার জাহান

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৭   আপডেট: ১ নভেম্বর ২০১৭

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা এ্যাড.শামসুল হক টুকু এমপি

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা এ্যাড.শামসুল হক টুকু এমপি

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৬৮পাবনা-১ আসনের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে বঙ্গবন্ধুর স্নেহভাজন সাবেক বিদ্যুৎ জ্বালানী ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা  আলহাজ্ব এ্যাড. শামসুল হক টুকু এমপি,ইতিমধ্যেই তার নির্বাচনী এলাকায় গত কয়েক মাসে অসংখ্য জনসভা কর্মীসভা এবং সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে সমগ্র বাংলাদেশে বিশেষ আলোচিত সংসদ সদস্য হিসেবে রয়েছেন।

এ্যাড. শামসুল হক টুকু এমপি এই আসনের তার সময়ে যে উন্নয়ন তিনি করেছেন তাতে অনেকেই ঈর্ষান্বিত।তিনি এবারও জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এবং তৃণমূলে তিনিই জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।

অপরদিকে আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নের দৌড়ে আরও যারা আছেন,তাদের মধ্যে উল্লেখযোগ্য ড. অধ্যাপক আবু সাইদ যিনি সংস্কারপন্থি হিসেবে বর্তমানে দলের কর্মকান্ডের বাইরে রয়েছেন এবং তার এলাকায় গত সংসদ নির্বাচনের পরে তিনি গিয়েছেন কিনা সাধারণ মানুষ বলতে পারবেন না।

 

 মুক্তআলো২৪.কম/২৯অক্টোবর

আরও পড়ুন
রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত