ঢাকা, ২১ ফেব্রুয়ারি, ২০২০ || ৮ ফাল্গুন ১৪২৬
Breaking:
গ্রামীণফোনকে ২৪ ফেব্রুয়ারি মধ্যে ১ হাজার কোটি টাকা দিতে হবে      ‘পথ হারাবে না বাংলাদেশ’ বইয়ের মোড়ক উন্মোচন অধ্যাপক ডাঃ মামুন আল মাহতাব স্বপ্নীলের পঞ্চম বই “পথ হারাবে না বাংলাদেশ” প্রকাশ করলো মাওলা ব্রাদার্স।     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন        বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী অনুষ্ঠানে সবাইকে আমন্ত্রন জানানো হবে : সেতুমন্ত্রী        মহান ‘শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ আগামীকাল শুক্রবার        মাতৃভাষার মর্যাদাকে সমুন্নত রাখতে হবে :প্রধানমন্ত্রী     
১৯২৯

পাবনা ১

জনপ্রিয়তার শীর্ষে এ্যাড.শামসুল হক টুকু এমপি

মোঃসরোয়ার জাহান

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৭   আপডেট: ১ নভেম্বর ২০১৭

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা এ্যাড.শামসুল হক টুকু এমপি

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা এ্যাড.শামসুল হক টুকু এমপি

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৬৮পাবনা-১ আসনের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে বঙ্গবন্ধুর স্নেহভাজন সাবেক বিদ্যুৎ জ্বালানী ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা  আলহাজ্ব এ্যাড. শামসুল হক টুকু এমপি,ইতিমধ্যেই তার নির্বাচনী এলাকায় গত কয়েক মাসে অসংখ্য জনসভা কর্মীসভা এবং সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে সমগ্র বাংলাদেশে বিশেষ আলোচিত সংসদ সদস্য হিসেবে রয়েছেন।

এ্যাড. শামসুল হক টুকু এমপি এই আসনের তার সময়ে যে উন্নয়ন তিনি করেছেন তাতে অনেকেই ঈর্ষান্বিত।তিনি এবারও জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এবং তৃণমূলে তিনিই জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।

অপরদিকে আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নের দৌড়ে আরও যারা আছেন,তাদের মধ্যে উল্লেখযোগ্য ড. অধ্যাপক আবু সাইদ যিনি সংস্কারপন্থি হিসেবে বর্তমানে দলের কর্মকান্ডের বাইরে রয়েছেন এবং তার এলাকায় গত সংসদ নির্বাচনের পরে তিনি গিয়েছেন কিনা সাধারণ মানুষ বলতে পারবেন না।

 

 মুক্তআলো২৪.কম/২৯অক্টোবর

আরও পড়ুন
রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত