ঢাকা, ২৭ মে, ২০২৪ || ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
Breaking:
আইএমএফ থেকে ঋণের তৃতীয় কিস্তি পাওয়া যাবে জুনে : অর্থমন্ত্রী      বিমানবাহিনীর নতুন প্রধান হাসান মাহমুদ খাঁন      উপকূল অতিক্রম করছে ঘূর্ণিঝড় ‘রিমাল      সরকার তারেককে ফিরিয়ে এনে অবশ্যই আদালতের রায় কার্যকর করবে : প্রধানমন্ত্রী     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  উপকূল অতিক্রম করছে ঘূর্ণিঝড় ‘রিমাল        ধেয়ে আসছে ঘূর্ণিঝড় রেমাল : দেশের উপকূলীয় জেলাসমূহের সর্বশেষ পরিস্থিতি        কোনো সাংবাদিক যাতে হয়রানির শিকার না হয় সে ব্যাপারে সরকার সতর্ক : ওবায়দুল কাদের        চিকিৎসায় বিদেশমুখীতা কমাতে পদক্ষেপ নেয়ার নির্দেশ রাষ্ট্রপতির        বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক ডকুমেন্টারি ‘কলকাতায় মুজিব’ এর খসড়া কপি অবলোকন প্রধানমন্ত্রীর     
৬৫৩৪

পাবনা ১

জনপ্রিয়তার শীর্ষে এ্যাড.শামসুল হক টুকু এমপি

মোঃসরোয়ার জাহান

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৭   আপডেট: ১ নভেম্বর ২০১৭

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা এ্যাড.শামসুল হক টুকু এমপি

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা এ্যাড.শামসুল হক টুকু এমপি

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৬৮পাবনা-১ আসনের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে বঙ্গবন্ধুর স্নেহভাজন সাবেক বিদ্যুৎ জ্বালানী ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা  আলহাজ্ব এ্যাড. শামসুল হক টুকু এমপি,ইতিমধ্যেই তার নির্বাচনী এলাকায় গত কয়েক মাসে অসংখ্য জনসভা কর্মীসভা এবং সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে সমগ্র বাংলাদেশে বিশেষ আলোচিত সংসদ সদস্য হিসেবে রয়েছেন।

এ্যাড. শামসুল হক টুকু এমপি এই আসনের তার সময়ে যে উন্নয়ন তিনি করেছেন তাতে অনেকেই ঈর্ষান্বিত।তিনি এবারও জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এবং তৃণমূলে তিনিই জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।

অপরদিকে আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নের দৌড়ে আরও যারা আছেন,তাদের মধ্যে উল্লেখযোগ্য ড. অধ্যাপক আবু সাইদ যিনি সংস্কারপন্থি হিসেবে বর্তমানে দলের কর্মকান্ডের বাইরে রয়েছেন এবং তার এলাকায় গত সংসদ নির্বাচনের পরে তিনি গিয়েছেন কিনা সাধারণ মানুষ বলতে পারবেন না।

 

 মুক্তআলো২৪.কম/২৯অক্টোবর

আরও পড়ুন
রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত