ঢাকা, ০২ ডিসেম্বর, ২০২২ || ১৮ অগ্রাহায়ণ ১৪২৯
Breaking:
দরিদ্র দেশগুলোর ওপর ঋণের বোঝা বেড়েছে ৩৫ শতাংশ : বিশ্বব্যাংক      পাহাড় অশান্ত করেছেন জিয়া: সংস্কৃতি প্রতিমন্ত্রী     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  বাংলাদেশ-ইউএই অংশীদারিত্ব নতুন উচ্চতায় পৌঁছেছে : আমিরাতের দূত        যশোরে কাভার্ডভ্যানের চাপায় বাবা-ছেলেসহ নিহত ৫        জাতির পিতাকে হত্যার পর স্বৈরশাসকেরা বেয়নেটের খোঁচায় মানুষের ভাগ্য লিখতে শুরু করে : প্রধানমন্ত্রী        জনসভায় খালেদা জিয়ার যাওয়ার চিন্তা অলীক ও উদ্ভট : তথ্যমন্ত্রী        বিএনপি জঙ্গিদের মাঠে নামিয়েছে : ওবায়দুল কাদের     
৪৫০২

পাবনা ১

জনপ্রিয়তার শীর্ষে এ্যাড.শামসুল হক টুকু এমপি

মোঃসরোয়ার জাহান

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৭   আপডেট: ১ নভেম্বর ২০১৭

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা এ্যাড.শামসুল হক টুকু এমপি

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা এ্যাড.শামসুল হক টুকু এমপি

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৬৮পাবনা-১ আসনের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে বঙ্গবন্ধুর স্নেহভাজন সাবেক বিদ্যুৎ জ্বালানী ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা  আলহাজ্ব এ্যাড. শামসুল হক টুকু এমপি,ইতিমধ্যেই তার নির্বাচনী এলাকায় গত কয়েক মাসে অসংখ্য জনসভা কর্মীসভা এবং সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে সমগ্র বাংলাদেশে বিশেষ আলোচিত সংসদ সদস্য হিসেবে রয়েছেন।

এ্যাড. শামসুল হক টুকু এমপি এই আসনের তার সময়ে যে উন্নয়ন তিনি করেছেন তাতে অনেকেই ঈর্ষান্বিত।তিনি এবারও জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এবং তৃণমূলে তিনিই জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।

অপরদিকে আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নের দৌড়ে আরও যারা আছেন,তাদের মধ্যে উল্লেখযোগ্য ড. অধ্যাপক আবু সাইদ যিনি সংস্কারপন্থি হিসেবে বর্তমানে দলের কর্মকান্ডের বাইরে রয়েছেন এবং তার এলাকায় গত সংসদ নির্বাচনের পরে তিনি গিয়েছেন কিনা সাধারণ মানুষ বলতে পারবেন না।

 

 মুক্তআলো২৪.কম/২৯অক্টোবর

আরও পড়ুন
রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত