ঢাকা, ০৬ জুলাই, ২০২২ || ২২ আষাঢ় ১৪২৯
Breaking:
পদ্মা সেতুতে জয়, পুতুলের সঙ্গে প্রধানমন্ত্রীর সেলফি      ভারত সরকারের লাইন অফ ক্রেডিটের আওতায় রূপসা সেতুর কাজ সম্পন্ন     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  নির্বাচনী ব্যবস্থাকে অধিকতর গণতান্ত্রিক ও আধুনিক করতে সরকার কাজ করছে : ওবায়দুল কাদের        বিদ্যুৎ সাশ্রয়ে আলোকসজ্জা না করার জন্য দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর        প্রধানমন্ত্রী ‘সেরা কূটনীতিক বঙ্গবন্ধু পদক’ প্রদান করবেন আগামীকাল        রাষ্ট্রপতির সঙ্গে বেলজিয়ামে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ        সরকার লোড-শেডিং দিতে বাধ্য হওয়ায় এ ব্যাপারে দেশবাসীর সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী        ডিজিটাল মার্কেটের বিকাশে সরকার হাই-টেক পার্ক স্থাপন করছে : প্রধানমন্ত্রী     
২১৮

ক্যান্টনমেন্ট থানা ও ১৫ নং ওয়ার্ড আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১৩ জুন ২০২২  


আজ ১৩ জুন ২০২২ বিকেলে ক্যান্টনমেন্ট থানা ও ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কাজী অ্যাসপ্যারাগাস ফুড কোর্টে, অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন জনাব শেখ বজলুর রহমান, সভাপতি, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লে. কর্ণেল (অবঃ) মুহাম্মদ ফারুক খান এমপি, প্রেসিডিয়াম সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. সেলিম মাহমুদ, তথ্য ও গবেষণা সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ ও ডা. রোকেয়া সুলতানা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ। 

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জনাব এস এম মান্নান কচি, সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ। 

বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন কর্ণেল অবঃ কানিজ ফাতেমা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ, জনাব ইজাজ উদ্দিন আহমেদ, কার্যকরী সদস্য, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ এবং অধ্যাপক ডা. মামুন আল মাহাতাব স্বপ্নীল, কার্যকরী সদস্য, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ।

সম্মেলনে সভাপতিত্ব করেন মোঃ খলিলুর রহমান, ভারপ্রাপ্ত সভাপতি, ক্যান্টনমেন্ট থানা আওয়ামী লীগ এবং সঞ্চালনায় ছিলেন হাজী মোঃ সামসুল হক খান, সাধারণ সম্পাদক, ক্যান্টনমেন্ট থানা আওয়ামী লীগ।

প্রধান অতিথির বক্তব্যে লে. কর্ণেল অবঃ মুহাম্মদ ফারুক খান এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশের যা উন্নয়ন সাধন করেছেন তাতে জনগণ স্ব-প্রণোদিত হয়ে নৌকা মার্কায় ভোট প্রদান করবে।

ড. সেলিম মাহমুদ বলেন, বিএনপি-কে হাত জোড় করে শেখ হাসিনার কাছে ক্ষমা চাইতে হবে, তাদের দেশের উন্নয়ন বিরোধী কর্মকান্ডে জন্য। ড. রোকেয়া সুলতানা বলেন, এ সরকার আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে আপনাদের সক্রিয় ভাবে মাঠে থাকতে। ড. রোকেয়া সুলতানা বলেন, এ সরকার আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে আপনাদের সক্রিয় ভাবে মাঠে থাকতে।







মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
জেলা খবর বিভাগের সর্বাধিক পঠিত