ঢাকা, ১৬ অক্টোবর, ২০২১ || ১ কার্তিক ১৪২৮
Breaking:
এটাও বাংলাদেশ, এটাই বাংলাদেশ:অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল)     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  কাল পর্দা উঠছে টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরের        সাম্প্রদায়িক অপশক্তি পরিকল্পিতভাবে মন্দিরে হামলা চালিয়েছে : ওবায়দুল কাদের        মনোয়ন ফরম বিক্রয় ৭টি কাউনিয়ায় আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা        খাদ্যের অপচয় না করতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর     
১২০

কাউনিয়ার হরিশ্বর গ্রামে উঠান বৈঠক

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২১  


কাউনিয়া (রংপুর) প্রতিনিধি ঃ মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ে অধীন জাতীয় মহিলা সংস্থা কর্তৃক পরিচালিত তথ্য আপা প্রকল্প (২য় পর্যায়) এর তথ্যকেন্দ্র, কাউনিয়া রংপুরের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা তারিন এর সভাপতিত্বে গত সোমবার বিকালে হরিশ্বর গ্রামে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। 

উঠান বৈঠকে উপস্থিত ছিলেন মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ রেবেকা ইয়াসমীন, তথ্যসেবা কর্মকর্তা মোছাঃ আকতার জাহান, তথ্যসেবা সহকারী ফাল্গুনী রানী সরকার ও তথসেবা সহকারী আশরাফুন নাহার প্রমূখ। ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন, নারী শিক্ষার গুরুত্ব, বাল্য বিয়ের কুফল, যৌতুক প্রথা কুফল ইত্যাদি বিষয়ে আলোচনা করা হয়। এতে ৫০ জন সেবা গ্রহীতা অংশ নেন। প্রত্যেক অংশগ্রহণকারীকে ১শ' টাকা করে সন্মানী প্রদান করা হয়েছে। 

 

 

 

মুক্তআলো২৪.কম
 

আরও পড়ুন
জেলা খবর বিভাগের সর্বাধিক পঠিত