ঢাকা, ২৮ এপ্রিল, ২০২৪ || ১৫ বৈশাখ ১৪৩১
Breaking:
প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন      বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের      ঢাকা ও ব্যাংকক পাঁচটি দ্বিপাক্ষিক নথি স্বাক্ষর করেছে     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি        আজ শহীদ শেখ জামালের জন্মদিন     
১৪২৮

৩ জন গুলিবিদ্ধ সাঁথিয়ায় হাটের টোল আদায় নিয়ে সংঘর্ষে

অনলাইন

প্রকাশিত: ২ জুলাই ২০১৪   আপডেট: ২৩ জুলাই ২০১৪

ছবি প্রতিকী।

ছবি প্রতিকী।

হাটের টোল আদায়কে কেন্দ্র করে চাচা-ভাতিজার সংঘর্ষে তিন জন গুলিবিদ্ধসহ ১০-১২ জন আহত হয়েছেন পাবনার সাঁথিয়া উপজেলার করমজা ।মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ সংঘর্ষ হয়।পুলিশ ও স্থানীয়রা জানায়, সাঁথিয়া উপজেলার সীমান্তবর্তী ও বেড়ার সীমানা ঘেঁষা ঐতিহ্যবাহী করমজা হাটের টোল আদায়কে কেন্দ্র করে সন্ধ্যায় স্থানীয় বাসিন্দা চাচা রঈজ উদ্দিনের সঙ্গে ভাতিজা লিটনের কথা কাটাকাটি হয়। এর জের ধরে ইফতারের পর লিটন তার দলবল নিয়ে চাচা রঈজের বাড়িতে হামলা চালায়। এ সময় দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। সংঘর্ষে দুই পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়। এতে রঈজ, রাজা ও মহরম গুলিবিদ্ধ এবং রফিক, রবিন, ছালাম ও রনিসহ কয়েকজন গুরুতর আহত হয়।আহতদের স্থানীয় বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং গুলিবিদ্ধ তিনজনকে গুরুতর অবস্থায় ঢাকায় স্থানান্তর করা হয়।
বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোফাজ্জল হোসেন (ওসি)  ঘটনার সত্যতা নিশ্চিত করে, ঘটনাস্থল বেড়া থানার পাশে হলেও সাঁথিয়া থানার অন্তর্গত।  বিষয়টি সাঁথিয়া থানা পুলিশ দেখবে।পরে সাঁথিয়া থানার ওসির সঙ্গে বারবার মোবাইল ফোনে যোগাযোগ চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।এদিকে, এ ঘটনার পর থেকে এলাকায় চরম আতংক ও থমথমে অবস্থা বিরাজ করছে। সাঁথিয়া ও বেড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এলাকায় অতিরিক্তি পুলিশ মোতায়েন রয়েছে।

 

 

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত