ঢাকা, ০৪ মে, ২০২৪ || ২১ বৈশাখ ১৪৩১
Breaking:
আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে      পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : আরাফাত     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের        সুন্দরবনে ভয়াবহ অগ্নিকান্ড        বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষিতে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ পররাষ্ট্রমন্ত্রীর        অর্থমন্ত্রী আইডিবির সভায় অংশগ্রহণ ও সৌদি প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেছেন        মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী     
১৪৬৬

সালমান হূতিকের বদলে

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭ জুলাই ২০১৪   আপডেট: ১০ আগস্ট ২০১৪

‘দাবাং’ তারকা সালমান খান করণ জোহরের ‘শুদ্ধি’ ছবি থেকে হূতিক রোশন পিঠটান দেওয়ায় তাঁর স্থলাভিষিক্ত হতে যাচ্ছেন বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছিল । অবশেষে সেই গুঞ্জন সত্যে পরিণত হলো। সম্প্রতি ছবিটিতে সালমানের অন্তর্ভুক্তির খবর নিশ্চিত করেছেন করণ জোহর। এরই মধ্যে ছবিটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন খান সাহেব। এ প্রসঙ্গে এক টুইটার বার্তায় ‘শুদ্ধি’ ছবির প্রযোজক করণ জোহর লিখেছেন, ‘#শুদ্ধি ছবিতে অভিনয় করবেন সালমান খান। আর ছবিটি মুক্তি পাবে ২০১৬ সালের দিওয়ালি মৌসুমে।’ সম্প্রতি এক খবরে এমনটিই জানিয়েছে জিনিউজ।এবারের ঈদ মৌসুমে মুক্তি পাচ্ছে সালমান অভিনীত ছবি ‘কিক’। এই মুহূর্তে ছবিটির প্রচারণার পেছনে ব্যস্ত সময় পার করছেন তিনি। ‘কিক’ ছবির পর সুরজ বরজাতিয়ার পরিচালনায় ‘প্রেম রতন ধন পাও’ ছবির শুটিংয়ের কাজ শুরু করবেন সালমান। সবকিছু ঠিক থাকলে সুরজের ছবির কাজ শেষ করার পর ‘শুদ্ধি’র কাজ শুরু করবেন সালমান খান।
সালমানের হাতে আরও বেশ কয়েকটি ছবির কাজ রয়েছে। সেগুলো হলো আদিত্য চোপড়ার ‘সুলতান’ এবং বনি কাপুরের ‘নো এন্ট্রি মে এন্ট্রি’। এ ছাড়া কবির খান ও মহেশ মাঞ্জারেকারের ছবিতেও অভিনয় করবেন সালমান।   

আরও পড়ুন
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত