ঢাকা, ০৩ মে, ২০২৪ || ২০ বৈশাখ ১৪৩১
Breaking:
অপতথ্য রোধে সরকার, পেশাদার গণমাধ্যম এবং সুশীল সমাজ কাজ করতে পারে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী      মহান মে দিবস পালিত      আগামীকাল শুরু হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন      নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আওয়ামী লীগকে আমন্ত্রণ জানিয়েছে বিজেপি     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: ওবায়দুল কাদের        সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর ভাষণের পূর্ণ বিবরণ        উপজেলা নির্বাচনে জনগণই তাদের পছন্দ মতো জনপ্রতিনিধি নির্বাচিত করুক : প্রধানমন্ত্রী     
১৪৭১

ভালোবাসা দিবসে ‘মি. পরিবর্তনশীল’

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২০  


এবারের ভালোবাসা দিবসে জিয়াউল ফারুক অপূর্ব হাজির হচ্ছেন ‘মি. পরিবর্তনশীল’ হিসেবে। সমাজ সংসারে প্রতিদিনের খুটিনাটি অনিয়মের পরিবর্তন করে নিয়মের মধ্যে আনতে চান তিনি।

ভালোবাসা দিবসে মোশনরক এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘মি. পরিবর্তনশীল’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মহিদুল মহিম। এতে অপূর্বর সঙ্গে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন তানজিন তিশা, আনন্দ খালেদ, অনুভব মাহবুব প্রমুখ।

নাটকটি নিয়ে মোশনরক এন্টারটেইনমেন্টরের কর্ণধার মাসুদুল হাসান বলেন, মোশনরক এন্টারটেইনমেন্ট প্রতিটি বিশেষ দিবসেই ব্যতিক্রমী আয়োজন করে থাকে। এবারো তাই। ব্যতিক্রমী নাটকটিতে দর্শক বিশেষ এক ম্যাসেজ পাবে।

 

 

মুক্তআলো২৪.কম

 

আরও পড়ুন
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত