ঢাকা, ৩০ এপ্রিল, ২০২৪ || ১৭ বৈশাখ ১৪৩১
Breaking:
মহান মে দিবসে সকল মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ও অভিনন্দন     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  রোহিঙ্গাদের প্রত্যাবাসনে জাতিসংঘসহ আন্তর্জাতিক সংস্থার জোরালো ভূমিকার ওপর মুখ্য সচিবের গুরুত্বারোপ        জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির     
১৪৫৩

বেড়াতে অসামাজিক কাজ বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১৫ মার্চ ২০২১  

বেড়াতে অসামাজিক কাজ বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন

বেড়াতে অসামাজিক কাজ বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন


পাবনার বেড়ায় অসামাজিক কাজ বন্ধ ও উন্নয়কাজে বাধানকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবিতে সংবাদ সম্মেলন হয়েছে।রোববার দুপুরে পাবনা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারি অধ্যাপক ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপির ছোট ছেলে ড. এস এম নাসিফ শামস।

তিনি লিখিত বক্তব্যে জানান, বেড়া পৌরসভার মুজিব বাঁধ সংলগ্ন পায়না থেকে মোহনগঞ্জ পর্যন্ত চাঁদাবাজী, মাদক, জুয়া, অবৈধ মাটি ও বালি উত্তোলন সহ নানারকম অসামাজিক কাজ চালিয়ে যাচ্ছে একটি চক্র। তাদের কাছে জিম্মী হয়ে পড়েছে স্থানীয় সাধারণ মানুষ। 

শিক্ষা ও কর্মসংস্থানের জন্য তার মা বেগম লুৎফুন্নেছার নামে একটি কৃষি বিশ্ববিদ্যালয়, একটি টেকনিক্যাল কলেজ ও একটি সোলার পাওয়ার প্লান্ট স্থাপনে চেষ্টা করছেন ড. নাসিফ শামস। 

তার অভিযোগ, এলাকার ওই সিন্ডকেট দলের নেতা মানু মান্নান ব্যাপারী ও তার ভাতিজা কিরণ ব্যাপারী বিভিন্ন সময়ে চাঁদা দাবি করে এসব উন্নয়নকাজে বাধার সৃষ্টি করছেন।

এমন পরিস্থিতিতে গণমাধ্যমকর্মীদের মাধ্যমে এ সব চাঁদাবাজদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের কাছে দাবি জানান তিনি। এ সময় স্থানীয় নেতৃবন্দ তার সঙ্গে ছিলেন। 






 

মুক্তআলো২৪.কম
 

 

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত