ঢাকা, ২৮ এপ্রিল, ২০২৪ || ১৫ বৈশাখ ১৪৩১
Breaking:
প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন      বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে        আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি        আজ শহীদ শেখ জামালের জন্মদিন     
৬১০

বেড়া পৌরসভায় হবে আইটি পার্ক:এ্যাড.আসিফ শামস্ রন্জন

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২১  

বেড়া পৌর  নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, এ্যাড.আসিফ শামস্ রন্জন

বেড়া পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, এ্যাড.আসিফ শামস্ রন্জন


এ্যাড.আসিফ শামস্ রন্জন তিনি বলেন,বেড়া পৌরসভায় কর্মসংস্থান একটি বড় সমস্যা। আমাদের শিক্ষিত শ্রেণী আছে, আবার যারা পড়ালেখা করতে পারেন নাই, সেই শ্রেণীও আছে। দক্ষ শ্রমিক আছে, অদক্ষ শ্রমিক আছে। অনেকগুলো বিষয় আছে, প্রত্যেকটি বিষয়কে আলাদা আলাদা চিহ্নিত করে,কর্মসংস্থানের ব্যবস্থা করবো।
তিনি বলেন,যারা অশিক্ষিত পড়ালেখা করতে পারেন নাই, অদক্ষ শ্রমিক তাদের জন্য একটি ট্রেনিং ইনস্টিটিউট করবো। যার মাধ্যমে আমরা তাদের ট্রেনিং দিয়ে বিদেশে কাজের ব্যবস্থা করব কিংবা দেশেও তারা ভাল বেতনের কাজ করতে পারবে। আবার যারা আমাদের শিক্ষিত সমাজ আছে পড়াশোনার মধ্যে আছে, তাদের জন্য আমরা একটি আইটি পার্ক করবো।যে পার্কে একটি বঙ্গবন্ধু কর্নার থাকবে,থাকবে ট্রেনিং এর ব্যবস্থা এবং কাজের পরিবেশ।সেখানে পার্টটাইম কাজ করতে পারবে, পড়াশোনার পাশাপাশি  একটি ভালো ইনকাম করতে পারবে।এবং তাদের পরিবারকে অর্থনৈতিক সহযোগিতা করতে পারবে ইনশাআল্লাহ।

আজ ১৫নভেম্বর সোমবার  সন্ধ্যায় বেড়া পৌর আওয়ামী লীগের উদ্যোগে ৬ নং ওয়ার্ডের অন্তর্গত  পাইখন্দ মহল্লায় ও ৪ নং ওয়ার্ডের অন্তর্গত  নতুনপাড়া মহল্লায়   ‘নির্বাচনী মতবিনিময় সভায়’, বেড়া পৌর  নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, এ্যাড.আসিফ শামস্ রন্জন তিনি এ কথা বলেন।

তিনি বলেন,পৌরসভার যে সেবা, সেই সেবাকে যেন পৌরবাসীর দোরগোড়ায় পৌঁছে দিতে পারি। সেই ব্রত নিয়ে আমি আপনাদের মাঝে নৌকা প্রতীক নিয়ে এসেছি। যদি আমাকে নির্বাচিত করেন তাহলে আপনারা আপনাদের নাগরিক সুবিধা সম্পূর্ণভাবে পান, সেই ব্যবস্থা করব ইনশাল্লাহ।

এ্যাড.আসিফ শামস্ রন্জন তিনি বলেন, আমি পৌরসভার সবগুলো ওয়ার্ডে গিয়েছি দেখেছি এখানে রাস্তার বেহাল দশা। কোথাও কোথাও রাস্তাই নেই, পানি মারিয়ে সাঁকো দিয়ে পারাপার হতে হয় পৌরবাসীকে। এটা খুবই দুঃখজনক। আমি নির্বাচিত হলে আপনাদের এই সমস্যা সমাধান করা হবে। তিনি বলেন ২০৪১ সালের মধ্যে আমরা উন্নত বিশ্বের নাগরিক সুবিধা পাব । আমরা নাগরিক হিসেবে যেসকল সুযোগ সুবিধা পাওয়ার অধিকার রাখি তা আমরা সম্পূর্ণভাবেই পাবো।তিনি বলেন, আমাদের জননেত্রী শেখ হাসিনার যে কার্যক্রম তা দেশের মধ্যে সীমাবদ্ধ নয়। বিশ্বে   বাংলাদেশ উন্নয়নের রোল মডেল।

এছাড়া তিনি দ্ব্যর্থহীনভাবে বলেন, আমরা যারা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল, আমরা সবাই ঐক্যবদ্ধভাবে আগামী ২৮ শে নভেম্বর নৌকা প্রতীকে বিজয় করে, বেড়া পৌরসভা কে একটি তথ্যপ্রযুক্তি নির্ভর আধুনিক পরিছন্ন পৌরসভায় রূপান্তরিত করব। অপরাধ দমনের জন্য গুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামেরা স্থাপন করা হবে। যাতে অতি সহজে আমরা অপরাধীকে শনাক্ত করে তার ব্যবস্থা নিতে পারি।

 

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,মোঃ ইউসুফ উদ্দিন। উপস্থিত ছিলেন, মোঃআব্দুল বাসেত, নির্বাহী সদস্য বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটি। মোঃরমজান আলী, যুগ্মসাধারণ সম্পাদক বেড়া উপজেলা আওয়ামী লীগ,মোঃ মুক্তার হোসেন হান্নান, সিনিয়র সহ-সভাপতি বেড়া পৌর আওয়ামী লীগ, মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক বেড়া পৌর আওয়ামী লীগ।উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ ,ছাত্রলীগ এবং বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ মুজিব আদর্শের সৈনিকেরা।
 

 

মুক্তআলো২৪.কম

 

 

 

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত