ঢাকা, ০৮ মে, ২০২৪ || ২৫ বৈশাখ ১৪৩১
Breaking:
নির্বাচনে ভোটার উপস্থিতি ছিল সন্তোষজনক : ওবায়দুল কাদের      তথ্য অধিকার আইনের আওতায় গণমাধ্যমের তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  মধ্যপ্রাচ্যের সংঘাতময় পরিস্থিতি দেশের অর্থনীতিতে প্রভাব ফেলতে পারে : প্রধানমন্ত্রী        উপজেলা নির্বাচনে ভোটের হার ৩০ থেকে ৪০ শতাংশ হতে পারে : সিইসি        রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাজ্যের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী        মুসলিম দেশগুলোর ঐক্য ফিলিস্তিনিদের দুর্দশা কমাতে পারে : প্রধানমন্ত্রী     
৪৯৯

বড়শিলা গ্রাম থেকে নির্বাচনী প্রচারণায় এ্যাড.আসিফ শামস্ রন্জন

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২১  

আজ রবিবার তার নির্বাচনী এলাকা বেড়া পৌরসভার ৬ নং ওয়ার্ডের বড়শিলা গ্রাম থেকে প্রথম নির্বাচনী প্রচারণা ও নির্বাচনী গণসংযোগ শুরু করেন।

আজ রবিবার তার নির্বাচনী এলাকা বেড়া পৌরসভার ৬ নং ওয়ার্ডের বড়শিলা গ্রাম থেকে প্রথম নির্বাচনী প্রচারণা ও নির্বাচনী গণসংযোগ শুরু করেন।


আগামী ২৮ শে নভেম্বর বেড়া পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী এ্যাড.আসিফ শামস্ রন্জন ।তিনি আজ রবিবার সন্ধ্যায়  তার নির্বাচনী এলাকা বেড়া পৌরসভার ৬ নং ওয়ার্ডের বড়শিলা গ্রাম থেকে প্রথম নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ শুরু করেন।

এসময় তিনি ওই গ্রামের সাধারণ মানুষের সঙ্গে সরাসরি মতবিনিময় করেন।এবং গ্রামের সাধারণ মানুষের অভিযোগ মনোযোগ সহকারে শোনেন।

এ্যাড.আসিফ শামস্ রন্জন তিনি তার বক্তৃতায় বলেন,জাতির জনকের কন্যা, মানবতার জননী,জননেত্রী শেখ হাসিনা আমাকে মননিত করে নৌকা প্রতীক দিয়ে আপনাদের মাঝে পাঠিয়েছেন।আপনাদের সমস্যার কথাগুলো আমি শুনেছি।যদি আমাকে,নৌকা মার্কা প্রতীকে ভোট দিয়ে বেড়া পৌরসভায় নির্বাচিত করেন।তাহলে আমার প্রথম কাজ হবে এই গ্রামের সাধারণ মানুষের সমস্যার সমাধান করা।এবং এই গ্রামকে সুপরিকল্পিত গ্রাম হিসাবে প্রতিষ্ঠা করা।

এ সময় বেড়া পৌর আয়মী লীগের সভাপতি,সধারন সম্পাদক সহ ভিন্ন নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে তিনি সকাল থেকে বিকেল পর্যন্ত বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীদের সাথে তার নিজ বাসভবনে মতবিনিময় করেন। পৃথকভাবে ৪ নং ওয়ার্ডের নেতা কর্মী এবং সাধারন জনগনের সাথে মতবিনিময় করেন।

 

 

মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত