ঢাকা, ০৩ মে, ২০২৪ || ২০ বৈশাখ ১৪৩১
Breaking:
অপতথ্য রোধে সরকার, পেশাদার গণমাধ্যম এবং সুশীল সমাজ কাজ করতে পারে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী      মহান মে দিবস পালিত      আগামীকাল শুরু হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন      নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আওয়ামী লীগকে আমন্ত্রণ জানিয়েছে বিজেপি     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: ওবায়দুল কাদের        সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর ভাষণের পূর্ণ বিবরণ        উপজেলা নির্বাচনে জনগণই তাদের পছন্দ মতো জনপ্রতিনিধি নির্বাচিত করুক : প্রধানমন্ত্রী     
৩৯২

বঙ্গবন্ধুর প্রতি সম্প্রীতি বাংলাদেশ-এর শ্রদ্ধা নিবেদন

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩  

ধানমন্ডি ৩২-এ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সম্প্রীতি বাংলাদেশ-এর কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়।

ধানমন্ডি ৩২-এ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সম্প্রীতি বাংলাদেশ-এর কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়।


আজ ২৬ মার্চ , ২০২৩ রবিবার মহান স্বাধীনতা দিবসে ধানমন্ডি ৩২-এ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সম্প্রীতি বাংলাদেশ-এর কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়। 

এ সময় সম্প্রীতি বাংলাদেশ-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন সংগঠনটির সদস্য সচিব অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল ও যুগ্ম আহবায়ক জনাব নাসির উদ্দিন। 

সম্প্রীতি বাংলাদেশের  কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তাপস হালদার, ধীমান রায়, সাইফ আহমেদ, ডা. সুব্রত ঘোষ, ডা. সুনান বিন ইসলাম, রাজীব কর, সিদ্দিকুর রহমান, শফিক রেঞ্জার, সাদেক আহমেদ সৈকত,  প্লাবন্তী জামান প্রমুখ।







মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
জেলা খবর বিভাগের সর্বাধিক পঠিত