ঢাকা, ৩০ এপ্রিল, ২০২৪ || ১৬ বৈশাখ ১৪৩১
Breaking:
ভোট কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক পুলিশ-আনসার, প্রতি ইউনিয়নে ম্যাজিস্ট্রেট      আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা        দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী     
২৩৫৮

পাবনায় স্বামীর যাবজ্জীবন স্ত্রী হত্যার দায়ে

অনলাইন

প্রকাশিত: ২০ আগস্ট ২০১৪   আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৪

আব্দুল কাদের (৩৫) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত,স্ত্রী হত্যার অভিযোগে । মঙ্গলবার বিকেল ৪টার দিকে পাবনা জেলা ও দায়রা জজ এম হাসান ইমাম এই রায় দেন।আব্দুল কাদের সদর উপজেলার মাধপুর গ্রামের আফাজ উদ্দিনের ছেলে।আদালত সূত্রে জানা যায়, বিয়ের মাত্র ছয় মাস পর ২০১৩ সালের ১১ জানুয়ারি রাতে যৌতুকের দাবিতে স্ত্রী আল্পনা খাতুন আসমাকে শ্বাসরোধ করে হত্যা করে মৃতদেহ বাড়ির পাশের পুকুরে ফেলে দেন আব্দুল কাদের। পরে আসমার বাবা সদর উপজেলার কাশিপুর গ্রামের আলমগীর হোসেনকে জানানো হয় যে তার মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছে না। আসমার বাবার অভিযোগের ভিত্তিতে পুলিশ পরদিন সকালে ওই পুকুর থেকে আসমার মৃতদেহ উদ্ধার করে।
এ ঘটনায় নিহত আসমার বাবা বাদী হয়ে আব্দুল কাদেরকে আসামি করে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। অভিযোগ প্রমাণিত হওয়ায় বিকেলে আদালত এ রায় দেন। রায় ঘোষণার সময় আসামি আব্দুল কাদের আদালতে উপস্থিত ছিলেন।
বাদী পক্ষে মামলা পরিচালনা করেন পিপি অ্যাডভোকেট আখতারুজ্জামান মুক্তা ও আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট আজিজুল হক।

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত