ঢাকা, ০৬ মে, ২০২৪ || ২৩ বৈশাখ ১৪৩১
Breaking:
অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে বাংলাদেশ-ইতালি একসঙ্গে কাজ করবে : তথ্য প্রতিমন্ত্রী      প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  বিশ্ববিদ্যালয়ে শিক্ষার গুণগত মান বাড়াতে কর্তৃপক্ষের প্রতি নির্দেশ রাষ্ট্রপতির        লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যানকে শপথবাক্য পাঠ করালেন প্রধানমন্ত্রী     
২১১৪

নিজেকে কুমারী বলে বিপাকে দীপিকা ফাইন্ডিং ফ্যানিতে!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৩১ আগস্ট ২০১৪   আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৪

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন

ফাইন্ডিং ফ্যানি ভারতীয় সেন্সর বোর্ডে আটকে গিয়েছে দীপিকা পাড়ুকোন অভিনীত নতুন সিনেমা ।আর তার কারণ সিনেমায় দীপিকার বলা একটি সংলাপ। সিনেমাটির একটি দৃশ্যে দীপিকা অর্জুন কাপুরকে বলেন, আমি কুমারী। এই সংলাপটিকে অশ্লীল বলে সিনেমা থেকে বাদ দিতে বলছে সেন্সর বোর্ড। মুম্বাইয়ের একটি দৈনিক বলছে, কেবল এই একটি লাইনের কারণেই সিনেমাটি এখনও ছাড়পত্র পাচ্ছে না।
তবে, সেন্সর বোর্ডের এই নির্দেশে মোটেও খুশি নন নির্মাতা হোমি আদাজানিয়া। তিনি দাবি করেছেন, এই সংলাপ আরও অনেক হিন্দি সিনেমায় আগেও ব্যবহার করা হয়েছে। উদাহরণ হিসেবে তিনি বলেন, ১৯৯৮ সালে মুক্তি পাওয়া সিনেমা দিল সের কথা। সিনেমায় এক দৃশ্যে প্রীতি জিনতা শাহরুখ খানকে জিজ্ঞেস করেন, তার যৌনমিলনের অভিজ্ঞতা আছে কিনা। এমনকি চলতি বছর মুক্তি পাওয়া টু স্টেটস সিনেমায় নায়ক অর্জুনকে একই প্রশ্ন করেন আলিয়া ভাট। ওদিকে সেন্সর বোর্ডের সিনিয়র সদস্য নন্দিনি সারদেসাই বলছেন, যে কর্মকর্তা সিনেমাটির দায়িত্বে ছিলেন তিনি এটি সেন্সর করার যোগ্য নন।
আমাদের হাতে এখন অনেকগুলো সিনেমা জমে গিয়েছে, যেগুলো দেখে সেন্সর করতে হবে। দীপক নামের যে কর্মকর্তা ফাইন্ডিং ফ্যানি সেন্সর করেছেন, তিনি এই কাজের জন্য উপযুক্ত নন। এর কারণ হিসেবে সেন্সর বোর্ডের অভ্যন্তরীণ অনিয়ম এবং স্বজনপ্রীতিকেই দায়ী করেন নন্দিনি। বিদ্রুপাত্মক ধাঁচের সিনেমা ফাইন্ডিং ফ্যানি সিনেমায় দীপিকা এবং অর্জুনের সঙ্গে আরও দেখা যাবে নাসিরুদ্দিন শাহ, পঙ্কজ কাপুর এবং ডিম্পল কাপাডিয়াকে। এটি ভারতে ১ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।
সূত্র : কলকাতা ২৪x৭

আরও পড়ুন
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত