ঢাকা, ০৫ মে, ২০২৪ || ২১ বৈশাখ ১৪৩১
Breaking:
আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে      পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : আরাফাত     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের        সুন্দরবনে ভয়াবহ অগ্নিকান্ড        বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষিতে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ পররাষ্ট্রমন্ত্রীর        অর্থমন্ত্রী আইডিবির সভায় অংশগ্রহণ ও সৌদি প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেছেন        মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী     
৩২৬

কাউনিয়ায় করোনা সংক্রমক ব্যাধি নিয়ন্ত্রণে প্রশিক্ষণ

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১১ আগস্ট ২০২১  


কাউনিয়া (রংপুর) প্রতিনিধি ঃ রংপুরের কাউনিয়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তার কার্যালয়ের বাস্তবায়নে আয়োজনে উপজেলা পরিষদ ও উপজেলা পরিচালন উন্নয়ন প্রকল্প (জাইকা) সহযোগিতায় কোডিভ-১৯ সহ অন্যান্য সংক্রমক ব্যাধি নিয়ন্ত্রণে ভূমিকা বিষয়ক ২দিন ব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন করা হয়।

উপজেলা টিপু মুন্শি অডিটোরিয়াম হল রুমে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন করেন মহিলা ভাইস চেয়ারম্যার মোছাঃ আঙ্গুরা বেগম। বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ অফিসার ডাঃ মীর হোসেন, ডাঃ ওমর ফারুক, মেডিক্যাল অফিসার ডাঃ তৌহিদুল ইসলাম, ইউডিএফ স্থানীয় সরকার বিভাগ আতিকুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি মোস্তাক আহমেদ, সাংবাদিক জহির রায়হান প্রমূখ। প্রশিক্ষণে স্বাস্থ্য কর্মী, সাংবাদিক, স্থানীয় সমাজ সেবক, গ্রাম পুলিশসহ দুই দিনে ৮০ জন কে প্রশিক্ষণ প্রদান করা হবে।

 

 

 

 


 

মুক্তআলো২৪.কম

 

 

আরও পড়ুন
জেলা খবর বিভাগের সর্বাধিক পঠিত