ঢাকা, ২৭ এপ্রিল, ২০২৪ || ১৪ বৈশাখ ১৪৩১
Breaking:
ঢাকা ও ব্যাংকক পাঁচটি দ্বিপাক্ষিক নথি স্বাক্ষর করেছে     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রী আহ্বান        বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী     
২০০৬

আবেদনপত্রে যা লিখেছেন সাকিব

অনলাইন

প্রকাশিত: ২০ জুলাই ২০১৪   আপডেট: ২৩ জুলাই ২০১৪


আসসালামু আলাইকুম

আমার কোন আচরণে বোর্ড এবং বাংলাদেশ ক্রিকেট বিব্রত হয়ে থাকলে তার জন্য আমি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। একই সাথে দর্শক ও সমর্থক যারা সবসময় বাংলাদেশ ক্রিকেটের সাথে আছেন তাদের কাছে আমি দুঃখ প্রকাশ করছি।

আমি স্বীকার করছি যে একজন পেশাদার ক্রিকেটার হিসাবে বোর্ডের চুক্তিবদ্ধ ক্রিকেটার হিসাবে আমি অনেক সময় শৃঙ্খলা ও সংযত আচরণ প্রকাশ করতে পারি নাই। আমি ভবিষ্যতে আরও পরিণত আচরণ করার ব্যাপারে দৃঢ় প্রতিজ্ঞ।

আমার ব্যাপারে বোর্ডের যে সিদ্ধান্ত হয়েছে তা আমি সম্মান করি। কিন্তু ক্রিকেট খেলা থেকে দূরে থাকার চেয়ে কষ্টকর আমার কাছে কিছু হতে পারে না। ক্রিকেট আমার জীবন এবং অনূর্ধ্ব-১৫ থেকে বাংলাদেশের রং ও বিসিবির লোগো পরে আসছি। এটা আমার জন্য সবচেয়ে গর্বের বিষয়।

বাংলাদেশ দল আমার কাছে সব কিছুর উর্ধ্বে। আমি জাতীয় দলের হয়ে সর্বোচ্চ বিলিয়ে দিয়ে ও উজাড় করে খেলি। বাংলাদেশের জন্য আমার সবটুকু উজাড় করে দেব।

আমি বিসিবি ও বাংলাদেশ দলের সঙ্গে বড় হয়েছি। বাংলাদেশ ক্রিকেট আমার কাছে অনেক বেশি আবেগের জায়গা। আমি সেই অবস্থান থেকে বাংলাদেশ বোর্ডের কাছে আন্তরিক আবেদন জানাচ্ছি যেন খেলা থেকে নিষিদ্ধ করার বিষয়ে সিদ্ধান্তটি পুনর্বিবেচনা করা হয়।

সবাইকে ধন্যবাদ।

আরও পড়ুন
খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত