ঢাকা, ২৪ অক্টোবর, ২০২০ || ৯ কার্তিক ১৪২৭
Breaking:
শেখ রাসেলের জন্মদিন ও প্রাসঙ্গিক ভাবনাঃঅধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  রোহিঙ্গা সঙ্কটসহ বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় জাতিসংঘের জোরালো ভূমিকার আহ্বান প্রধানমন্ত্রীর        করোনা, জলবায়ু ও বর্ণবাদ ইস্যুতে ট্রাম্প-বাইডেনের তুমুল বিতর্ক        আন্দোলনের নামে বিএনপি’র কেবল তর্জন-গর্জনই সার : সেতুমন্ত্রী     
১৪৩

হাসপাতাল থেকে সকল কাজকর্ম চালিয়ে যাচ্ছেন ট্রাম্প

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২০  

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের চিকিৎসক।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের চিকিৎসক।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্প হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকল রকম কাজকর্ম চালিয়ে যাচ্ছেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক ডা. সিন কনলে।

ডা. কনলে জানান, তার অসুস্থতা সত্ত্বেও হাসপাতাল থেকে তিনি তার কাজ চালিয়ে যাচ্ছেন। প্রেসিডেন্ট ট্রাম্পকে ওয়াল্টার হাসপাতালে স্থানান্তর করা হয়েছে, সেখানে সকল রকম অফিসিয়াল কাজকর্ম চালিয়ে যাওয়ার সুযোগ সুবিধা রয়েছে।

এছাড়াও করোনা ভাইরাসে আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের শারীরিক অবস্থা সন্তোষজনক বলে জানিয়েছেন ডা কনলে। মিস্টার প্রেসিডেন্টের শারীরিক অবস্থার যে উন্নতি হয়েছে তাতে আমরা আন্তরিকভাবে আনন্দিত। প্রেসিডেন্ট হোয়াইট হাউজের চারদিকে স্বাভাবিক হাঁটাচলা করছেন।

তিনি আরও বলেন, প্রেসিডেন্ট ট্রাম্পকে হাসপাতালে ভর্তি করা হয়েছে কেবল মাত্র পূর্ব সতর্কতার অংশ হিসেবে। তাকে শুক্রবার সকাল থেকে আর অক্সিজেন সাপোর্ট দিতে হয়নি। সেই সঙ্গে তার শ্বাসপ্রশ্বাসের তেমন কোনো জটিল সমস্যা নেই।

ট্রাম্পের চিকিৎসা সেবায় নিয়োজিত অপর একজন চিকিৎসক জানিয়েছেন, প্রেসিডেন্টের গত ২৪ ঘণ্টায় কোন জ্বর দেখা দেয়নি। বিবিসি।

 

 

 

মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত