ঢাকা, ১৯ জানুয়ারি, ২০২১ || ৬ মাঘ ১৪২৭
Breaking:
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  বঙ্গবন্ধু গবেষণা সংসদ এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ।        বিএনপি নেতারা শীত নিদ্রায় রয়েছেন : সেতুমন্ত্রী     
২২৭

সাকিব-মাহমুদউল্লাহর সঙ্গে যোগ দিচ্ছেন মাশরাফি

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২০  

মাশরাফি বিন মুর্তজা

মাশরাফি বিন মুর্তজা


এমনিতেই দলটি তারকায় ঠাসা। সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহকে ড্রাফট থেকেই দলে ভেড়ায় জেমকন খুলনা। এবার ড্রাফটের বাইরে লটারি থেকে আরেক তারকা মাশরাফি বিন মুর্তজাকে পাচ্ছে খুলনা। আজ বিসিবি কার্যালয়ে লটারির মাধ্যমে নির্ধারিত হয় মাশরাফির দল। জেমকন খুলনা এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে।

মাশরাফিকে পেতে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের চারটি দল আগ্রহ প্রকাশ করে। বেক্সিমকো ঢাকা, জেমকন খুলনা, ফরচুন বরিশাল ও মিনিস্টার গ্রুপ রাজশাহীর মধ্যে লটারি হয়। চার দলের মধ্যে কাগজে–কলমে সবচেয়ে শক্তিশালী খুলনা। লটারির ভাগ্যে সেই খুলনার হয়েই কথা বলল।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টিতে খেলতে হলে মাশরাফিকে ফিটনেস পরীক্ষা পার করতে হতো। আজ সকালে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে মাশরাফি ফিটনেস পরীক্ষা দিয়েছেন। পরীক্ষায় তিনি সহজেই উতরেও গেছেন। বিসিবি ট্রেনার তুষার কান্তি হাওলাদারের অধীনে ফিটনেসের পরীক্ষা দিয়েছেন মাশরাফি। মাশরাফির ফিটনেস পরীক্ষায় পাস করে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির এই ট্রেনার।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি সামনে রেখে দুই মাস আগেই মাঠে ফিরেছিলেন মাশরাফি। কিন্তু ফিটনেসের কাজ করতে গিয়ে হ্যামস্ট্রিংয়ে চোট পান তিনি। এরপর নিজ পুত্র ও কন্যার করোনাভাইরাস ধরা পড়ায় গৃহবন্দী থাকতে হয় মাশরাফিকেও। ব্যাঘাত ঘটে মাশরাফির প্রস্তুতির। এসব কারণে মাশরাফি ছিলেন না বঙ্গবন্ধু টি-টোয়েন্টির ড্রাফটে। তবে টুর্নামেন্টের চার দল আগ্রহ দেখালে মাশরাফির জন্য টুর্নামেন্টের দুয়ার খোলে।সূত্রঃঅনলাই

 

 

 

মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত