ঢাকা, ১৩ নভেম্বর, ২০১৯ || ২৮ কার্তিক ১৪২৬
Breaking:
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
১২৭৫

সাঈদ সাহেব আপনি এই বেড়া-সাঁথিয়ায় ঝামেলা করতে চান:শামীম ওসমান

মোঃসরোয়ার জাহান

প্রকাশিত: ১৫ মে ২০১৮   আপডেট: ১১ জুন ২০১৮

শামীম ওসমান এমপি

শামীম ওসমান এমপি

শামীম ওসমান এমপি তিনি বলেন, সাঈদ সাহেব আপনি এই বেড়া-সাঁথিয়ায় ঝামেলা করতে চান মুখে প্রগতিশীলের কথা বলেন রাতের অন্ধকারে জামাতের পোস্টার নিয়ে সাথিয়া তে ঢোকান আমরা খবর রাখি।

সোমবার (১৪ মে)শামীম ওসমান এমপি পাবনা জেলার সাঁথিয়া উপজেলার ধুলাউড়ি ইউনিয়নে “রূপসী বাউসগাড়ি গণহত্যা দিবস ২০১৮ `যথাযথ মর্যাদায় পালন করার লক্ষ্যে ধুলাউড়ি দ্বিমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে রুপসী বাউশ গাড়ী গণহত্যা স্মৃতি সংরক্ষণ কমিটির উদ্যোগে "দোয়া মাহফিল ও বীর মুক্তিযোদ্ধাদের কণ্ঠে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ মূলক স্মরণসভায়” বিশেষ অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

শামীম ওসমান এমপি তিনি বলেন, শামসুল হক টুকু ভাই মুক্তিযুদ্ধের পক্ষে কথা বলেন,স্বাধীনতার পক্ষে কথা বলেন, একজন শহীদের ভাই সব সময় স্বাধীনতার পক্ষেই কথা বলবেন।
তিনি  বেড়া সাঁথিয়া প্রাক্তন এমপি অধ্যাপক আবু সাঈদ’কে ইঙ্গিত করে বলেন,এই বেড়া-সাঁথিয়ায় একজন মোনাফেক আছেন, তিনি নেত্রীর পরিচয় দিয়ে চলেছে,বঙ্গবন্ধুর পরিচয় দিয়ে চলেছে এরা সময় মতো খোলস পাল্টায় এরা খন্দকার মোশতাকের প্রেতাত্মা। এরা মোস্তাক এর বংশধর, এক সময় তাকে আমি সম্মান করতাম। উনি হলেন জ্ঞানপাপী সময়মত ওয়ান-ইলেভেনের সময় খন্দকার মোশতাকের প্রেতাত্মা নিয়ে খোলস পাল্টে ছিলেন আমাদের নেত্রী শেখ হাসিনার সঙ্গে বেঈমানি করেছিলেন।

শামীম ওসমান এমপি তিনি বলেন, ওয়ান-ইলেভেনের সময় ঢাকায় বসে যখন আমাদের নেত্রী জেল খানায় তখন তিনি বলেছিলেন, শেখ হাসিনা জেল থেকে জীবিত বেরিয়ে আসতে পারবে না।

তিনি বলেন, সাঈদ সাহেব আপনি এই বেড়া-সাঁথিয়ায় ঝামেলা করতে চান মুখে প্রগতিশীলের কথা বলেন রাতের অন্ধকারে জামাতের পোস্টার নিয়ে সাথিয়া তে ঢোকান আমরা খবর রাখি।

শামীম ওসমান এমপি তিনি বলেন, টুকু ভাই ভালো মানুষ নাসিম ভাই ভালো মানুষ ঢাকায় গিয়ে ভাবীর হাউজিংয়ের জমি বিক্রি করেন আর এখানে আমাদের মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ছোবল দেবার চেষ্টা করেন। মনে রাখবেন টুকু ভাই ভালো মানুষ এখানে থাকবে আমরা তার ভাইয়েরা ঢাকায় থাকি আমরা আছি আমরা থাকবো।
সামনে পরীক্ষা হবে লড়াই হবে ওই পরীক্ষায় ওই লড়াইয়ে শেখ হাসিনার এবং স্বাধীনতার পক্ষের শক্তিকে হারাতে আপনারা পারবেন না ।

শামীম ওসমান এমপি তিনি আরো বলেন,তিনি বেড়া-সাঁথিয়ায় মানুষের কাছে প্রশ্ন রাখেন আপনাদের সিদ্ধান্ত নিতে হবে আপনারা কী করবেন দেশের উন্নয়ন হচ্ছে সিদ্ধান্ত আপনাদের আপনারা স্বাধীনতার পক্ষে থাকবেন উন্নয়নের পক্ষে থাকবেন নাকি ওই অপশক্তিদের পক্ষে থাকবেন।

উক্ত অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন,সাবেক বিদ্যুৎ,জ্বালানী ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড.শামসুল হক টুকু এমপি।

এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি সকালে রূপসী বাউসগাড়ি গণহত্যার স্মৃতি সৌধে পুষ্পস্তবক অর্পণ করেন এবং শহীদের আত্নার শান্তির জন্য মোনাজাতে অংশগ্রহন করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি 

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোঃ জসিম উদ্দিন, জেলা প্রশাসক পাবনা, জিহাদুল কবির, পুলিশ সুপার পাবনা,মোঃ নিজাম উদ্দিন, যুদ্ধকালীন কমান্ডার ,সাবেকচেয়ারম্যান সাঁথিয়া উপজেলা পরিষদ,মোঃ জাহাঙ্গীর আলম উপজেলা নির্বাহী অফিসার সাঁথিয়া পাবনা।

স্বাগত ভাষণের ছিলেন,বীর মুক্তিযোদ্ধা মোঃ জামাল উদ্দিন সভাপতি রূপসী বাউসগাড়ি গণহত্যার স্মৃতি সংরক্ষণ কমিটি।
ধন্যবাদ জ্ঞাপনে ছিলেন, জরিপ আহমদ, সাধারণ সম্পাদক,রূপসী বাউসগাড়ি গণহত্যার স্মৃতি সংরক্ষণ কমিটি।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন  কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগের নেত্রীবৃন্দ সহ প্রমূখ।

মুক্তআলো২৪.কম/১৪মে২০১৮        

 

 

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত