ঢাকা, ১৬ জানুয়ারি, ২০২১ || ৩ মাঘ ১৪২৭
Breaking:
সম্প্রীতি সংলাপে ডা. দেবী শেঠীর বঙ্গবন্ধু স্মারক বক্তৃতা      ক্যাপিটলে তাণ্ডব আর ভুলো বাঙালী সমাচার:অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল)     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  করোনা নিয়ে বিএনপির আন্দোলনের ইচ্ছা পূরণ হয়নি : তথ্যমন্ত্রী        অতীতের ধারাবাহিকতায় নির্বাচন কমিশনকে সরকার সর্বাত্মক সহযোগিতা দিবে : সেতুমন্ত্রী     
১০৫৪

সস্ত্রীক করোনা ভাইরাস মুক্ত হলেন অধ্যাপক ডা.উত্তম কুমার বড়ুয়া

মুক্তআলো ২৪.কম

প্রকাশিত: ৩০ জুন ২০২০  

সস্ত্রীক করোনা ভাইরাস মুক্ত হলেন অধ্যাপক ডা.উত্তম কুমার বড়ুয়া

সস্ত্রীক করোনা ভাইরাস মুক্ত হলেন অধ্যাপক ডা.উত্তম কুমার বড়ুয়া

 

আজ দুপুরে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া ফেসবুক পেজে  স্ট্যাটাস দিয়ে তার শুভাকাঙ্খীদের উদ্দেশ্যে বলেন,

ধন্যবাদ আমার সকল শুভানুধ্যায়ী, শুভাকাঙ্ক্ষী , রাজনৈতিক সহকর্মী ,সহযোদ্ধা , আত্মিয় স্বজন , বন্ধু বান্ধব , প্রিন্ট ও ইলেকট্রনিক সংবাদকর্মী , চিকিৎসক , নার্স , হাসপাতালের সকল কর্মকর্তা কর্মচারি সহ দেশবাসী সকলকে যারা আমার জন্য এবং আমার সহধর্মিণীর করোনা মুক্তির জন্য প্রার্থনা করেছেন আমাদেরকে বিভিন্ন ভাবে সাহস যুগিয়েছেন।
আজ আমাদের করোনার চতুর্থ স্যাম্পলের রিপোর্ট নেগেটিভ এসেছে। দেরিতে হলেও অবশেষে আমরা করোনা জয় করতে সক্ষম হয়েছি ।

আবারো আপনাদের সেবায় আমি নিজেকে উৎসর্গ করতে প্রস্তুত 
সকলে সুস্থ থাকুন , নিরাপদে থাকুন ।

এর আগে, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পরিচালক ,সম্প্রীতি বাংলাদেশ-এর যুগ্ম আহ্বায়ক,  বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ বৌদ্ধ সাংস্কৃতিক পরিষদের সভাপতি, বঙ্গবন্ধু গবেষণা সংসদ এর সম্মানিত সভাপতি, বিশিষ্ট পালমোনোলজিষ্ট, অ্যাজমা, টিবি ও বক্ষব্যাধি বিশেষজ্ঞ অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া ও তার স্ত্রী নিবেদিতা বড়ুয়া হাসপাতালে চিকিৎসাধীন আছেন।  (২১ জুন) বিষয়টি নিশ্চিত করেন মুক্তআলো২৪.কম কে হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া নিজে।

 

মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
লাইফস্টাইল বিভাগের সর্বাধিক পঠিত