ঢাকা, ০৮ আগস্ট, ২০২০ || ২৪ শ্রাবণ ১৪২৭
Breaking:
রেণু থেকে বঙ্গমাতা:নিভৃত এক অসাধারণ যাত্রা:ডা.নুজহাত চৌধুরী     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  শুভ জন্মদিন বঙ্গমাতা:অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল)        বঙ্গবন্ধুর জীবন ও কর্মের ওপর সপ্তাহব্যাপী প্রদশর্নী কাল শুরু হচ্ছে        বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী আজ     
২৯৫

সস্ত্রীক করোনা ভাইরাসে আক্রান্ত সোহরাওয়ার্দী মেডিক্যালের পরিচালক

মুক্তআলো ২৪.কম

প্রকাশিত: ২১ জুন ২০২০  

সস্ত্রীক করোনা ভাইরাসে আক্রান্ত সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পরিচালক

সস্ত্রীক করোনা ভাইরাসে আক্রান্ত সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পরিচালক


করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পরিচালক ,সম্প্রীতি বাংলাদেশ-এর যুগ্ম আহ্বায়ক,  বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ বৌদ্ধ সাংস্কৃতিক পরিষদের সভাপতি, বঙ্গবন্ধু গবেষণা সংসদ এর সম্মানিত সভাপতি, বিশিষ্ট পালমোনোলজিষ্ট, অ্যাজমা, টিবি ও বক্ষব্যাধি বিশেষজ্ঞ অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া ও তার স্ত্রী নিবেদিতা বড়ুয়া হাসপাতালে চিকিৎসাধীন আছেন। রবিবার (২১ জুন) বিষয়টি নিশ্চিত করেন মুক্তআলো২৪.কম কে হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া নিজে।

তিনি বলেন, গতকাল আমার কিছুটা শ্বাসকষ্ট হচ্ছিল এবং অক্সিজেনের প্রয়োজন বোধ করছিলাম।গতকালকের চাইতে আজকে একটু ভালো অনুভব করছি আজকে অক্সিজেনের প্রয়োজন বোধ করছি না বলে জানান তিনি। তিনি আরো জানান,তার স্ত্রী আগের চাইতে ভালো আছেন ।তিনি দেশবাসীর কাছে এবং তার শুভাকাঙ্খীদের কাছে তার জন্য এবং তার পরিবারের জন্য দোয়া প্রার্থনা করেছেন।যেন সুস্থ হয়ে তিনি আবার মানবতার সেবায় নিজেকে নিয়োজিত করতে পারেন।

এখানে উল্লেখ্য যে,
প্রফেসর উত্তম কুমার বড়ুয়া করোনা রোগীদের সর্বোচ্চ সেবা নিশ্চিতের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ ও হাসপাতালকে প্রস্তুত করে তুলছিলেন। তিনি নিজে উপস্থিত থেকে এসব প্রস্তুতি তদারক করতেন। তিনিও করোনাভাইরাসে আক্রান্ত হলেন। তার স্ত্রী নিবেদিতা বড়ুয়াও করোনায় আক্রান্ত হলেন।

প্রথমে বাসায় আইসোলেশনে থাকলেও উপসর্গ বৃদ্ধি পাওয়ায় গত ১৪ জুন শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন তারা দুজন।

 

মুক্তআলো২৪.কম

 

আরও পড়ুন
লাইফস্টাইল বিভাগের সর্বাধিক পঠিত