ঢাকা, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ || ১ আশ্বিন ১৪২৬
Breaking:
শাওয়াল মাসের চাঁদ দেখা যাওয়ায় আগামীকাল বুধবার (০৫ জুন) বাংলাদেশে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হবে। মঙ্গলবার (০৪ জুন) রাতে জাতীয় চাঁদ দেখা কমিটির ফের বৈঠক শেষে ব্রিফিংয়ে এ সিদ্ধান্তের কথা জানানো হয়েছে। ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহর সভাপতিত্বে ওই বৈঠক শেষে ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এ্যাড.শামসুল হক টুকু এমপি        ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা     
২০৭

র্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

জেলা প্রতিনিধি-রায়ান নূর

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০১৯  

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কেশবপুর এলাকায় র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে সোহেল রানা (৪২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন দুইজন র‌্যাব সদস্য।

র‌্যাব মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, গুলি, একটি ম্যাগজিন ও ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে র‌্যাব। নিহত মাদক ব্যবসায়ী সাহেল রানা পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর গ্রামের -মোঃ সোলায়মান ছেলে।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক সহকারী পুলিশ সুপার আজমল হোসেন জানান, কেশবপুর এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক কেনাবেচা করছিল এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে।

র‌্যাবও পাল্টা গুলি ছোঁড়ে। পরে ঘটনাস্থল থেকে সোহেল রানার গুলিবিদ্ধ মরদেহ, একটি বিদেশী পিস্তল, গুলি, একটি ম্যাগজিন ও ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে র‌্যাব। নিহতের মরদেহ জয়পুরহাট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তাঁর বিরুদ্ধে থানায় ৮ থেকে ১০টি মামলা রয়েছে বলেও জানান তিনি।


 

মুক্তআলো২৪.কম/জানুয়ারি২০১৯

আরও পড়ুন
জেলা খবর বিভাগের সর্বাধিক পঠিত