ঢাকা, ৩১ মে, ২০২০ || ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭
Breaking:
কোভিড-১৯ প্যানডেমিকে হার না মানার গল্প:অধ্যাপক ডা.মামুন আল মাহতাব (স্বপ্নীল)       গণপরিবহন পরিচালনায় স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে : ওবায়দুল কাদের      করোনায় ক্ষতিগ্রস্তদের ব্যাংক ঋণের ২ হাজার কোটি টাকা সুদ মওকুফের ঘোষণা প্রধানমন্ত্রীর     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  করোনায় একদিনে রেকর্ড ৪০ জনের মৃত্যু,শনাক্ত হয়েছে ২৫৪৫ জন        এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ করলেন প্রধানমন্ত্রী        এবার২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস        গণপরিবহনে স্বাস্থ্যবিধি না মানলে ব্যবস্থা: সেতুমন্ত্রী     
৫৫৪

টাইগাররা প্রথম দিন শেষে চালকের আসনে

অনলাইন

প্রকাশিত: ৩১ আগস্ট ২০১৪   আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৪

সফরকারী বাংলাদেশ চালকের আসনে রয়েছে সেন্ট কিটস ও নেভিসের বিপক্ষে তিনদিনের প্রস্তুতি ম্যাচের প্রথম দিন শেষে । দিন শেষে টাইগারদের সংগ্রহ ৬ উইকেটে ৩৩০ রান। ব্যাটিং ক্রিজে অপরাজিত আছেন টাইগার দলপতি মুশফিকুর রহিম (৮২) এবং নাসির হোসেন (৭৮)।
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাজে ভাবে ওয়ানডেতে হোয়াইটওয়াশ হওয়ার পর একমাত্র টি-টোয়েন্টি বৃষ্টিতে পন্ড হয়েছে। তাই বাংলাদেশের ক্রিকেট পাগল ভক্তদের নতুন করে জাগিয়ে তুলতে বাংলাদেশের টাইগারদের অপেক্ষা এখন টেস্ট ম্যাচ।
আর টেস্টের আগে তিনদিনের প্রস্তুতি ম্যাচে ঘুরে দাঁড়ানোর আভাস দিয়ে যাচ্ছে বাংলাদেশের ক্রিকেটাররা। টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ।
তবে, শুরুটা মোটেও ভাল হয়নি লাল-সবুজদের সাদা পোষাকে। দলীয় ২২ রানের মাথায় ওপেনার শামসুর রহমান ব্যক্তিগত ১০ রান করে বিদায় নেন।
আরেক ওপেনার তামিম ইকবাল ২০ রান করে উইকেটের পিছনে ধরা দেন। তিন নম্বরে ব্যাটিংয়ে নামা ইমরুল কায়েস সাজঘরে ফেরার আগে করেন ৪৪ রান। টেস্টে বরাবর ভাল খেলা মুমিনুল হক করেন ১০ রান। মিডল অর্ডারে ব্যাটিংয়ে নামা মাহামুদউল্লাহ ২৭ রান করে ফিরলেও অর্ধশতক থেকে ২ রান দূরে থাকতে রান আউটের শিকার হন শুভাগত হোম।১৮৬ রানে ৬ উইকেট পড়ে গেলে মুশফিক ও নাসির জুটি বাঁধেন। এ দুই টাইগারের দৃঢ়তায় সেন্ট কিটস ও নেভিসের বিপক্ষে তিন দিনের ম্যাচের প্রথম দিন শেষে কিছুটা ভাল অবস্থানে রয়েছে বাংলাদেশ। দুই ডানহাতি ইতোমধ্যে জুটি গড়েছেন ১৪৪ রানের।
১২৬ বল মোকাবেলায় ৫টি চার আর ৩টি ছয়ে মুশফিক আছেন ৮২ রান নিয়ে। আর ১২২ বলে ৬টি চার আর ২টি ছয়ে নাসির অপরাজিত আছেন ৭৮ রান নিয়ে।

আরও পড়ুন
খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত