ঢাকা, ১৮ নভেম্বর, ২০১৯ || ৪ অগ্রাহায়ণ ১৪২৬
Breaking:
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
১২৩৯

চিরযৌবনা রূপসী শ্রীদেবীর রূপের গোপন রহস্য !

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৯ মে ২০১৪   আপডেট: ৩ জুন ২০১৪

দুই মেয়ের লালন পালনে এততুকু কমতি রাখেননি আর একজন আদর্শ মায়ের প্রতিচ্ছবিও ফুটে ওঠে তার চেহারাতে। দিন যত গড়াচ্ছে ততই যেন সুন্দরী হয়ে উঠছেন তিনি। ব্যক্তিগত এবং পেশাগত দুই দিকেই সফল এই অভিনেত্রী আর তারই প্রভাব পড়ে তার ব্যক্তিত্বেও। বয়স বাড়লেও তার এততুকু প্রভাব পড়তে দেননি নিজের উপর। ৪৯ বছর বয়সেও ঠিক ২০ বছরে উচ্ছল নায়িকাটি রয়ে গেলেন আজও। কিন্তু কিভাবে রয়েছেন এতটা ফিট নিশ্চয়ই জানতে ইচ্ছা করে।

 

ব্যায়ামপ্রেমী শ্রীদেবী

পঞ্চাশের কোঠা ছুঁই ছুঁই এই নায়িকা সমান ভাবে টেক্কা দিচ্ছেন তার থেকে অর্ধেক বয়সী নায়িকাদের। তবে এই বয়সেও নিজেকে ফিট রাখতে সকল প্রচেষ্টাই করেন শ্রীদেবী। অন্য সব নায়িকাদের মতো সারাদিন জিমে না কাটালেও ব্যায়াম নিয়ম মেনেই করে থাকেন তিনি। তার মতে ‘কষ্ট না করলে কেষ্ট মেলে না’। সৌন্দর্যকে ধরে রাখতে তিনি নিয়ম মেনে যোগ ব্যায়াম করে থাকেন।

যোগ ব্যায়াম প্রশিক্ষক মনীষ তিওয়ারির কাছে বর্তমানে যোগ ব্যায়ামের প্রশিক্ষন নিচ্ছেন তিনি। নিজেকে ফিট রাখতে ৫ বছর ধরে যোগ ব্যায়ামই করে আসছেন শ্রীদেবী।

* উজ্জ্বল ত্বক এবং সুস্থ শরীর পেতে সপ্তাহে পাঁচ দিনই নিয়ম মেনে যোগ ব্যায়াম করেন।

* যোগ্য ব্যায়ামের পাশাপাশি কার্ডিও এক্সসারসাইজ (হৃৎপিণ্ডসংক্রান্ত ব্যায়াম) করে থাকেন।

* এছাড়া প্রতিদিন মেয়েদের সাথে ইনডোর গেমস খেলে থাকেন। এরমধ্যে টেনিস উল্লেখযোগ্য। দিনের একটা অংশই আলাদা করে রাখেন এই খেলাটির জন্য।

 

বিউটি টিপস

গ্ল্যামারাস লুক, আকর্ষণীয় ফিগার এবং অভিনয় দক্ষতা সবকিছুর সংমিশ্রণে ৯০ দশকে সুপারস্টার নায়িকার খেতাব অর্জন করেন তিনি। আর কেনই বা করবেন না। শ্রীদেবীর হরিণী চোখের চাহনিতে ঘায়েল হয়নি এমন ভক্ত খুঁজে পাওয়া মুশকিল। শিফন শাড়িতে এই নায়িকার ক্লকওয়াইজ নাচ এখনো সবার মনে রয়েছে। এসবই তো সেকালের কথা। কিন্তু এখনকার শ্রীদেবীর সাথে কি খুব বেশি পার্থক্য? না মোটেই না। তবে চলুন না জেনে নেয়া যাক নিজেকে এখনো সুন্দর রাখতে কী কী করেন এই অভিনেত্রী।

 

*স্বাস্থ্য উজ্জ্বল চুলের জন্য শ্রীদেবী নিয়ম মেনে হেয়ার ম্যাসেজ নিয়ে থাকেন। তবে তা অবশ্যই হারবাল প্রসাধনী দিয়ে । কেমিক্যালযুক্ত প্রসাধনী মতেও ব্যবহার করেন না তিনি।

*ভারী মেকাপ একদমই পছন্দ নয় শ্রীদেবীর। তবে বাড়ির বাইরে বের হতে গেলে চোখে আই লাইনার, ঠোঁটে হালকা রঙয়ের লিপ-গ্লস দিয়েই বের হন তিনি।

* রাতে ঘুমোতে যাওয়ার আগে তিনি গ্লিসারিনের সাথে গোলাপ জলের একটি মিশ্রন পুরো শরীরে ব্যবহার করেন। যা আজও তার ত্বককে রেখেছে আগের মতই উজ্জ্বল।

* কখনোই মেকাপ মুখে রাতে ঘুমোতে যান না তিনি। খুব যত্নের সাথে মেকাপ তুলে একটি ময়েসচারাইজার ব্যবহার করেন তিনি

ডায়েট চার্ট

কীভাবে রেখেছেন নিজেকে এত সুন্দর? ৪৯ বছর বয়সেও এতটা ফিট তাও কি সম্ভব?অবিশ্বাস্য হলেও সত্যি যে কোনরকম ছুরি কাঁচি ছাড়াই নিজেকে এখনো বিশ বছরের সেই নায়িকাটিই রাখতে সক্ষম হয়েছেন তিনি।`অনলাইন সূত্র`

 

 

 

 

 

 

লাইফস্টাইল বিভাগের সর্বাধিক পঠিত